চট্টগ্রাম শুক্রবার, ১৭ মে, ২০২৪

চট্টগ্রামের বিজয় কেতনের কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক

৭ জানুয়ারি, ২০২৩ | ১:৪২ পূর্বাহ্ণ

চট্টগ্রাম নগরীর সেচ্ছাসেবী সামাজিক সংগঠন বিজয় কেতনের (২০২৩-২০২৪) নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। রিয়া দাশ চায়নাকে সভাপতি ও মেহেরুন্নেসা জেসীকে সাধারণ সম্পাদক করে ৩০ সদস্য বিশিষ্ট এই কার্যকরী কমিটির গঠন করা হয়।

শুক্রবার (৬ জানুয়ারি) এই কমিটির লিখিত অনুমোদন দেন সংগঠনটির প্রতিষ্ঠাতা প্রধান উপদেষ্টা মো. মোরশেদ আলম।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- কামরুন্নাহার রেখা (সহ-সভাপতি), নুর জাহান আক্তার (সহ-সভাপতি), সাবরিনা ইসলাম মিশন (যুগ্ম সম্পাদক), আনিকা তাসনিম (সংগঠনিক সম্পাদক), হালিমা বেগম (সহ-সাংগঠনিক সম্পাদক), লায়লা আসলাম (অর্থ সম্পাদক), জুলেখা আক্তার মুন্নি (সহ-অর্থ সম্পাদক), শারমিন আক্তার (দপ্তর সম্পাদক), জান্নাতুল ফেরদৌস মীম (সহ-দপ্তর সম্পাদক), মোরশেদা আক্তার (প্রচার সম্পাদক), নাহিদা ইয়াছমিন লাভলী (সাংস্কৃতিক সম্পাদক), নূরে জান্নাত ইফতি (সহ-সাংস্কৃতিক সম্পাদক), শামসুন্নাহার (ধর্ম বিষয়ক সম্পাদক), ফাহমিদা আক্তার নিঝুম (পরিবেশ বিষয়ক সম্পাদক) ও মৌ রাণী (সহ-পরিবেশ বিষয়ক সম্পাদক)।

সদস্য করা হয়েছে শাহিন আক্তার, মনি দেব নাথ, তাহমিনা আক্তার, জান্নাতুল নিপা, লুতফুর নাহার রিতা, মাহফুজা সুলতানা, সাফিনা কাদেরী, সানজিদা রূপা, আফজালুল বিনতে মতিন।

জানা যায়, প্রতিষ্ঠালগ্ন হতে সংগঠনটি সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ১টি অবৈতনিক বিদ্যালয় পরিচালনার পাশাপাশি বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের জন্য স্বাস্থ্য, শিক্ষাসহ নানান মানবিক কর্মকাণ্ড সুনামের সাথে করে আসছে।

বিজয় কেতন’র নবগঠিত কমিটির সকল সদস্যকে শুভেচ্ছা জানিয়েছেন সংগঠনটির প্রতিষ্ঠাতা, প্রধান উপদেষ্টা ও ৮ নম্বর শুলকবহর ওয়ার্ড কাউন্সিলর মো. মোরশেদ আলম। তিনি বিজয় কেতন’র উত্তরাত্তর সমৃদ্ধি ও তাদের কর্মকাণ্ড ভবিষ্যতে আরও বেগবান হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

পূর্বকোণ/মামুন

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট