চট্টগ্রাম শনিবার, ১৮ মে, ২০২৪

চট্টগ্রামে ‘ঘর ভাড়ার’ নোটিশ দেখে বাসায় ঢুকে চুরি, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক

৩ নভেম্বর, ২০২২ | ৪:২১ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর আকবরশাহ এলাকায় ‘ঘর ভাড়া দেয়া হবে’ নোটিশ দেখে বাসায় ঢুকে চুরির ঘটনায় জড়িত দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে চোরাই মালামালও উদ্ধার করা হয়েছে।

 

গ্রেপ্তারকৃতরা হলো- সাতকানিয়া থানার ছমাদার পাড়ার মৃত আমির হামজার ছেলে মো. আলমগীর (৫০) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার প্রর্ত্যুল্যা এলাকার হাজী শাহ আলমের ছেলে মো. শাকিল আহমদ সাজু (৪০)।

 

বুধবার (২ নভেম্বর) বায়েজিদ ও পাঁচলাইশ থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়ালী উদ্দিন আকবর। তিনি বলেন, গত ৩০ সেপ্টেম্বর দুপুরে রেলওয়ে হাউজিং সোসাইটি এলাকায় ‘ঘর ভাড়া দেয়া হবে’ নোটিশ দেখে মুখে মাস্ক পরা দুই ব্যক্তি বাসার ভেতরে প্রবেশ করে। তাদের মধ্যে একজন গল্পের ছলে দারোয়ানকে ব্যস্ত রাখে। আরেকজন বাসার ভেতরে প্রবেশ করে পানির ট্যাব শাওয়ারসহ বিভিন্ন মালামাল চুরি করে পালিয়ে যায়। এ ঘটনায় বাড়ির মালিক একটি মামলা দায়ের করেন। গতকাল অভিযান চালিয়ে বায়েজিদ ও পাঁচলাইশ থানা এলাকা থেকে চুরির ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে চুরির মালামালও উদ্ধার করা হয়।

 

তিনি আরও বলেন, গ্রেপ্তার আলমগীরের বিরুদ্ধে বিভিন্ন থানায় অস্ত্র, চুরিসহ বিভিন্ন অভিযোগে ৬টি মামলা ও শাকিলের বিরুদ্ধেও বিভিন্ন থানায় অস্ত্র আইনে ৩টিসহ মোট ৯টি মামলা রয়েছে। তাদের আজ বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট