চট্টগ্রাম শুক্রবার, ১৭ মে, ২০২৪

ফাইল ছবি

সীতাকুণ্ডে শিপব্রেকিং ইয়ার্ডে বিষাক্ত গ্যাসে ব্যবসায়ী আহত

সীতাকুণ্ড সংবাদদাতা

১৬ অক্টোবর, ২০২২ | ৯:৫৩ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে একটি শিপব্রেকিং ইয়ার্ডে বিষাক্ত গ্যাসে আক্রান্ত হয়ে মো. রুবেল (৩৮) নামে এক ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন।

রবিবার (১৬ অক্টোবর) বিকালে উপজেলার বারআউলিয়া সাগর উপকূলবর্তী মাহবুব আলমের মালিকানাধীন এমএ শিপব্রেকিং ইয়ার্ডে এ ঘটনা ঘটে।

আহত রুবেল সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নের মধ্যম সোনাইছড়ি বত্তারপাড়া গ্রামের মৃত বাদশা আলমের পুত্র।

 

স্থানীয় সূত্রে জানা যায়, স্থানীয় সিলিন্ডার ব্যবসায়ী মো. রুবেল রবিবার বিকেল আনুমানিক সাড়ে ৩টায় বারআউলিয়া এমএ শিপব্রেকিং ইয়ার্ডে কিছু পুরোনো জাহাজের মালামাল ক্রয় করতে যান। এক পর্যায়ে তিনি একটি সিলিন্ডার ধরে দেখার সময় একটি সিলিন্ডারের মুখের ছিপি সরে গিয়ে সজোরে গ্যাস বের হয়ে তার নাকে-মুখে ঢুকে যায়। এতে সিলিন্ডার বিষ্ফোরণের আশংকায় ভয় পেয়ে তিনি পেছন দিকে লাফিয়ে পড়লে মাথার পেছনে রক্তাক্ত জখম হয়। এসময় তিনি অজ্ঞান হয়ে গেলে ইয়ার্ডের লোকজন তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে আইসিইউতে ভর্তি করানো হয়।

 

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ব্যবসায়ীটি মালামাল ক্রয় করার জন্য এমএ শিপব্রেকিং ইয়ার্ডে যান। সিলিন্ডার দেখার সময় গ্যাস নির্গত হলে ভয় পেয়ে তিনি লাফিয়ে পড়েন। এতে গ্যাস নাকের ভেতরে ঢুকে যায়, অন্যদিকে মাথার পেছনে আঘাত পেয়ে গুরুতর আহত হয়েছিলেন তিনি। তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তবে এখন আগের চেয়ে ভালো আছে বলে জানতে পেরেছি।

 

পূর্বকোণ/সৌমিত্র/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট