চট্টগ্রাম শুক্রবার, ১৭ মে, ২০২৪

সর্বশেষ:

আনোয়ারায় দিনদুপুরে চালককে ছুরিকাঘাত, অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা

আনোয়ারা সংবাদদাতা

১৬ অক্টোবর, ২০২২ | ৯:০৬ অপরাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারায় দিনদুপুরে চালককে ছুরিকাহত করে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা করে ছিনতাইকারী চক্র। রবিবার (১৬ অক্টোবর) দুপুরে পরৈকোড়া ইউনিয়নের কালীগঞ্জ সেতু এলাকায় এ ঘটনাটি ঘটে।

আহত চালক চাতরী ইউনিয়নের ডুমুরিয়া মোস্তাক হাজির বাড়ির মোহাম্মদ সৈয়দের ছেলে মোহাম্মদ শহীদ (২৮)।

 

চালক মোহাম্মদ শহীদ বলেন, উপজেলার কালাবিবির দিঘির মোড় থেকে পটিয়ার উদ্দেশ্যে ভাড়া নেন যাত্রীবেশে এক ছিনতাইকারী। কালীগঞ্জ সেতু এলাকায় পৌঁছানোর আগেই গাড়িতে উঠে আরও ৪ যাত্রী। এক পর্যায়ে আমার মোবাইল কেড়ে নেয় এবং গাড়ির চাবি নিতে ধস্তাধস্তি করে। গাড়ি দিতে রাজি না হওয়ায় আমার শরীরের বিভিন্ন জায়গায় চুরি দিয়ে আঘাত করে। স্থানীয় লোকজন দেখে ছিনতাইকারীরা পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় আমাকে স্থানীয় আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য ভর্তি করান।

 

আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত ডা. রোবায়েত বলেন, রবিবার দুপুরে ছুরিকাঘাত আহত অবস্থায় এক যুবককে হাসপাতালের নিয়ে আসেন। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাসান জানান, এ বিষয়ে কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

পূর্বকোণ/সুমন/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট