চট্টগ্রাম রবিবার, ১৯ মে, ২০২৪

সমাবেশকে বাধাগ্রস্ত করার প্রবণতা আ.লীগে দেখা যাচ্ছে : আমীর খসরু

নিজস্ব প্রতিবেদক

১১ অক্টোবর, ২০২২ | ২:২৯ অপরাহ্ণ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বিএনপির সমাবেশকে বিভিন্নভাবে বাধাগ্রস্ত করার একটা প্রবণতা আওয়ামী লীগের মধ্যে দেখা যাচ্ছে, ভাবনা আছে। বিএনপির নেতাকর্মীরা জ্বলে পুড়ে খাঁটি সোনায় পরিণত হয়েছে। নেতাকর্মীরা সেটা পরিপূর্ণভাবে প্রমাণ করছেন। সব ধরনের বাধা-বিপত্তি, চাপ উপেক্ষা করে তারা বুধবারের সভাকে সফল করার জন্য এগিয়ে যাচ্ছে।

মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম নগরীর নসিমন ভবনের দলীয় কার্যালয়ে তিনি এসব কথা বলেন। বুধবার (১২ অক্টোবর) বিএনপির চট্টগ্রাম বিভাগীয় গণসমাবেশ উপলক্ষে এই সংবাদ সম্মেলন আয়োজন করা হয়।

 

আমীর খসরু বলেন, গণসমাবেশ নিয়ে আমাদের কোন আতঙ্ক নেই। যদি অন্য কারো আতঙ্ক থাকে তারা তা বলতে পারবে। যাদের মধ্যে আতঙ্ক আছে তারা চেষ্টা করবে এই সভাকে অন্যদিকে ড্রাইভার্ট করার। যারা জনগণকে ভয় পায়, জনসমাবেশকে ভয় পায় তারা অনেক কিছু করবে। প্রশাসন আশ্বস্ত করেছে সমাবেশে তারা আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো রাখবে।

তিনি আরও বলেন, গণসমাবেশকে ঘিরে সব বিভাগের জনগণের মধ্যে জাগরণ উঠেছে, আমাদের নেতাকর্মীরা উজ্জীবিত। সবাই যার যার এলাকায় মাঠে আছেন। সবাই কার্যক্রম চালিয়েছেন, এই গণসমাবেশকে সফল করার জন্য। আজ বাংলাদেশ যে অবস্থায় গিয়েছে, সে অবস্থা থেকে মানুষ মুক্তি পেতে চাইছে। যে গর্ত থেকে বেরিয়ে আসতে মানুষ সংগ্রামে নেমেছে, সেটার প্রতিফলন আগামীকাল পলোগ্রাউন্ডের মাঠে ঘটবে। দেশের মানুষ আগামীকালের পলোগ্রাউন্ড মাঠের সমাবেশের দিকে তাকিয়ে আছে।

 

পূর্বকোণ/এএস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট