চট্টগ্রাম রবিবার, ১৯ মে, ২০২৪

মঙ্গলবার থেকে পাঁচদিন চট্টগ্রামের যেসব স্থানে বিদ্যুৎ থাকবে না

অনলাইন ডেস্ক

৫ সেপ্টেম্বর, ২০২২ | ৯:২২ অপরাহ্ণ

মঙ্গলবার থেকে পরবর্তী পাঁচদিন চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য আগামী পাঁচদিন অর্থাৎ ৬, ৭, ৮, ৯ ও ১০ সেপ্টেম্বর নিম্নোক্ত স্থান ও সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে সোমবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের রামপুর, মোহরা, ও কালুরঘাটের আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
৬ সেপ্টেম্বর ২০২২ (মঙ্গলবার)
সকাল ৭টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর ও এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ০৪ নং ফিডার এর আওতায় মধ্যম রামপুর, ঈদগা, বরফকল, বড়পুকুরপাড়, কেতুরা মসজিদ, সোনাশাহ মাজার, ধোপাপাড়া, আনন্দীপুর, বসুন্ধরা আ/এ, তাসফিয়া মোড়।

সকাল ৮টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ- মোহরা ও এ আওতাধীন ১১ কেভি মোহরা-১১নং ফিডার এর আওতায় ওয়াপদা কলোনি রোড।

সকাল ৯টা থেকে বিকেল ৫:৩০টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-কালুরঘাট ও এর আওতাধীন কালুরঘাট ৩৩/১১ কেভি উপকেন্দ্রের কালুরঘাট-১০নং ফিডার এর আওতায় জামালখান চৌধুরী রোড।

৭ সেপ্টেম্বর ২০২২ (বুধবার)
সকাল ৭টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর ও এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের রামপুর এইচ ১০নং ফিডার এর আওতায় এ-ব্লক (পূর্ব পার্শ্ব), বি-ব্লক, বি-ব্লক হালিশহর, ফুল চৌধুরী পাড়া, গলিচিপা পাড়া, পুলিশ বিট, অন্ধ হাফেজ মাজার, আব্বাসপাড়া (বিহারী কবরস্থান), নয়াবাজার (তায়েফ)।

সকাল ৮টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ- মোহরা ও এ আওতাধীন ১১ কেভি মোহরা-০২ নং ফিডার এর আওতায় গোলাপের দোকান হতে কুয়াইশ।

সকাল ৯টা থেকে বিকেল ৫:৩০টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-কালুরঘাট ও এর আওতাধীন কালুরঘাট ৩৩/১১ কেভি উপকেন্দ্রের কালুরঘাট-১০নং ফিডার এর আওতায় সাধুপাড়া।

৮ সেপ্টেম্বর ২০২২ (বৃহস্পতিবার)
সকাল ৭টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর ও এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের রামপুর এইচ-০৩ নং ফিডার এর আওতায় সবুজবাগ, শ্যামলী, গ্রীনভিউ, গ্রীনভিউ আবাসিক এলাকা, আব্দুপাড়া, শাপলা আ/এ, হালিশহর এ-ব্লক।

সকাল ৮টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ মোহরা আওতাধীন ১১ কেভি মোহরা-০১ নং ফিডার এর আওতায় সাবস্টেশন হতে গোলাপের দোকান।

সকাল ৯টা থেকে বিকেল ৫:৩০টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-কালুরঘাট এর আওতাধীন মুরাদপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের মুরাদপুর-০৪ নং ফিডার এর আওতায় কুতুব উদ্দিন মাজার শরীফ গেইট ।

৯ সেপ্টেম্বর ২০২২ (শুক্রবার)
সকাল ৭টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর ও এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের রামপুর এইচ-০৫ নং ফিডার এর আওতায় হালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ, রেলওয়ে ট্রেনিং সেন্টার ও ডক ইয়ার্ড, পিসি রোড পশ্চিম, হালিশহর এইচ ব্লক, নিউ এ-ব্লক, আই-ব্লক, আই-ব্লক-আবাসিক এলাকা, জে-ব্লক, আর্টিলারী রোড, সবুজবাজ (আংশিক)।

সকাল ৯টা থেকে বিকেল ৫:৩০টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-কালুরঘাট : এর আওতাধীন কালুরঘাট ৩৩/১১ কেভি উপকেন্দ্রের। কালুরঘাট-১০নং ফিডার এর আওতায় টেকবাজার এরিয়া ।

১০ সেপ্টেম্বর ২০২২ (শনিবার)
সকাল ৭টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর ও এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ০২নং ফিডার এর আওতায় জ-ব্লক, বড়পোল, নতুনপাড়া, মইন্যাপাড়া, সিএসডি গোডাউন, সুলতান আহাম্মদ ব্যারিস্টার প্রকল্প, আর্টিলারী কাঁচা বাজার, নাথপাড়া, আব্বাসপাড়া, মহিলা পলি টেকনিকেল কলেজ বড়পোল হতে মহিলা পলিটেকনিক রোড।

সকাল ৯টা থেকে বিকেল ৫:৩০টা: বিক্রয় ও বিতরণ বিভাগ কালুরঘাট এর আওতাধীন কালুরঘাট ৩৩/১১ কেভি উপকেন্দ্রের কালুরঘাট-১০নং ফিডার এর আওতায় জামালখান চৌধুরী রোড, খতিব বাড়ি রোড এবং মদিনা টাওয়ার।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

 

পূর্বকোণ/সাফা/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট