চট্টগ্রাম রবিবার, ১৯ মে, ২০২৪

সীতাকুণ্ডে সিএনজি অটোরিকশা ছিনতাইয়ে বাধা, চালক খুন

সীতাকুণ্ডে সংবাদদাতা

৪ সেপ্টেম্বর, ২০২২ | ১১:০০ অপরাহ্ণ

এবার সিএনজি অটোরিকশা ছিনতাইয়ে বাঁধা পেয়ে এক চালককে খুন করেছে দুর্বৃত্তরা।

রবিবার (৪ সেপ্টেম্বর) রাত আনুমানিক ৯টায় উপজেলা সদর ফায়ার সার্ভিস স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। এ নিয়ে উপজেলায় দুই দিনে দুই অটোরিকশাচালক নিহত হয়েছেন।

নিহতের নাম মো. একরাম (২০)। তিনি বাড়বকুণ্ড ইউনিয়নের নতুন পাড়া গ্রামের নুরুল আবচারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ রাত ৯টায় পৌরসদর ফায়ার সার্ভিসের সামনে ঢাকামুখী লাইনে আসা একটি সিএনজি অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা করে কয়েকজন দুস্কৃতিকারী। এসময় অটোরিকশাচালক একরাম ছিনতাইকারীদের বাঁধা দিলে ক্ষুব্ধ হয়ে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে। এতে গুরুতর জখম হয়ে একরাম মহাসড়কের পাশে পড়ে গেলে দুস্কৃতিরা ভয় পেয়ে অটোরিকশাটি ফেলে পালিয়ে যায়। এসময় স্থানীয় দুই পথচারী অটোরিকশার পাশে এক যুবককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে দ্রুত উদ্ধার করে চমেক হাসপাতালে নেয়ার চেষ্টা করে। কিন্তু পথমধ্যে মারা যায় একরাম। পরে রাত সাড়ে ৯টায় তারা মরদেহ সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এসময় হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশে খবর দিলে সীতাকুণ্ড থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল তৈরি করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর উদ্দিন রাশেদ জানান, রাত সাড়ে ৯টায় মৃত অবস্থায় সিএনজি অটোরিকশাচালক একরামকে মৃত অবস্থায় সীতাকুণ্ড হাসপাতালে নিয়ে আসেন স্থানীয় কয়েকজন। এর আগে তারা তাকে আহত অবস্থায় পেয়ে উন্নত চিকিৎসার জন্য চমেকে নিয়ে যাবার চেষ্টা করছিলেন। কিন্তু পথমধ্যে তার মৃত্যু হলে তারা লাশ নিয়ে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফিরে আসেন। মৃতদেহের শরীরে ছুরিকাঘাতের গভীর চিহ্ন রয়েছে। রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করছি।

সীতাকুণ্ড থানার সেকেন্ড অফিসার টিবলু মজুমদার জানান, অটোরিকশাচালককে কুপিয়ে ফেলে যায় দুর্বৃত্তরা। কিন্তু কেন তাকে কুপিয়ে ফেলে গেল বুঝতে পারছি না। বলা হচ্ছে, অটোরিকশাটি ছিনতাইয়ের চেষ্টা করছিলো দুর্বৃত্তরা। কিন্তু যদি ছিনতাইয়ের চেষ্টা করত তাহলে সেটি নিয়ে যেতে পারত। কিন্তু দুর্বৃত্তরা অটোরিকশাটি নিয়ে যায়নি। তাই এই হত্যার আসল উদ্দেশ্য কি তা নিশ্চিত হওয়া যায়নি।

অন্যদিকে এ নিয়ে উপজেলায় গত দুই দিনে পরপর দুই অটোরিকশাচালক খুন হয়েছে। এর আগের দিন শনিবার রাত সাড়ে ৮টায় তুচ্ছ ঘটনায় খুন করা হয় মো. খোরশেদ আলম (৪০) নামে এক অটোরিকশাচালককে।

তিনি পৌরসদরের ২ নম্বর ওয়ার্ডের পন্থিছিলার আলী আহমদ বাড়ির বীর মুক্তিযোদ্ধা নুর আহমদের ছেলে।

 

পূর্বকোণ/সৌমিত্র/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট