চট্টগ্রাম রবিবার, ১৯ মে, ২০২৪

চট্টগ্রাম বিমানবন্দরে বসলো টেলিফোন বুথ, বিনামূল্যে সেবা পাবেন প্রবাসীরা

নিজস্ব প্রতিবেদক

৪ সেপ্টেম্বর, ২০২২ | ১১:৪৪ অপরাহ্ণ

ঢাকার পর এবার চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবাসীদের সুবিধার্থে দুটি টেলিফোন বুথ বসানো হয়েছে। বিদেশ থেকে আগত প্রবাসীরা এসব বুথ থেকে ফ্রি কল করার সুযোগ পাবেন। বিমানবন্দরের আন্তর্জাতিক অ্যারাইভেল হল রুমে বসেছে এ বুথ দুটি।  আগামী মাসে বসবে সিলেটেও।

জানা গেছে, বিভিন্ন দেশ থেকে আগত আন্তর্জাতিক যাত্রীরা যাতে আত্মীয়স্বজন ও পরিবারের সঙ্গে যোগাযোগ করতে পারে, সেজন্য বাংলাদেশ টেলি কমিউনিকেশন লিমিটেড (বিটিসিএল) এ বুথ দুটি বসিয়েছে। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) থেকে শুধুমাত্র বিদেশে থেকে আগত প্রবাসীরা ফ্রি কল করার এ সুযোগ পাচ্ছেন।

এ ব্যাপারে জানতে চাইলে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ম্যানেজার উইং কমান্ডার ফরহাদ হোসেন খান বলেন, ‘বিদেশ থেকে চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে এসে অনেক যাত্রী পরিবারের সঙ্গে যোগাযোগ করতে পারেন না। তাই প্রবাসীদের জন্য এ সুযোগ করে দেওয়া হয়েছে। আমি সরকারের সংশ্লিষ্ট দপ্তরে পত্র লিখেছি এ ব্যবস্থা করে দেওয়ার জন্য। তাই বিটিসিএল যাত্রীদের সুবিধায় এ ব্যবস্থা করে দিয়েছে। এখন থেকে যাত্রীদের আর পরিবারের সঙ্গে যোগাযোগে ভোগান্তি পোহাতে হবে না। চট্টগ্রাম বিমানবন্দরের প্রবাস থেকে আসা যাত্রীদের কাস্টমস চেকআপ হওয়ার পর যাত্রীরা ফ্রি টেলিফোনের এ সুযোগ পাবেন বলে তিনি জানান।

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট