চট্টগ্রাম সোমবার, ২০ মে, ২০২৪

সর্বশেষ:

ইসলামবাদ ইউনিয়ন আ.লীগের ভার সাইফুল-হুমায়ুনের কাধে

ঈদগাঁও সংবাদদাতা

২ সেপ্টেম্বর, ২০২২ | ৮:০৭ অপরাহ্ণ

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে সাইফুল ইসলাম সভাপতি ও হুমায়ুন কবির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকেলে ঈদগাহ জাহানারা ইসলাম বালিকা উচ্চ বিদ্যালয়ের হলরুমে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে অনুষ্ঠিত দ্বিতীয় অধিবেশনে সাইফুল ইসলাম সভাপতি এবং হুমায়ুন কবির সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

এর আগে মাঠে অনুষ্ঠিত হয় সম্মেলন ও কাউন্সিলের প্রথম অধিবেশন। প্রথম অধিবেশনের উদ্বোধন করেন ঈদগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক আবু তালেব।

সম্মলনে প্রধান বক্তা ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান।

সম্মানিত অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাফর আলম চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল হক মুকুল, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক এড. তাপস রক্ষিত।

জাফর আলমের সভাপতিত্বে এবং আবছার কামালের সঞ্চালনায় সভায় বিশেষ বক্তার বক্তব্য রাখেন ঈদগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক হুমায়ুন কবির চৌধুরী হিমু, মুহিদুল্লাহ মুহিদ এবং ইমরুল হাসান রাশেদ চেয়ারম্যান। এছাড়া বক্তব্য রাখেন ডা. সাইফুদ্দীন ফরাজী, লুৎফুর রহমান আজাদ এবং ছাত্রলীগ নেতা আবদুর রহমান নাহিদ।

প্রবীণ আওয়ামী লীগ নেতা মমতাজ আহমদ, মাস্টার নুরুল আজিম, পিপি এড. একরামুল হুদা, ইসলামাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর ছিদ্দিক, উপজেলা আওয়ামী লীগ সদস্য এস. এম. তারিকুল হাসান, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ডা. শামশুল হুদা, আহমদ করিম সিকদার, ছাত্রলীগ নেতা আবু হেনা বিশাদ, ইরফানুল করিমসহ সম্মলনে জেলা, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

পূর্বকোণ/তারেক/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট