চট্টগ্রাম শুক্রবার, ১৭ মে, ২০২৪

সর্বশেষ:

বুধবার চট্টগ্রামের যেসব স্থানে বিদ্যুৎ থাকবে না

অনলাইন ডেস্ক

৩০ আগস্ট, ২০২২ | ১০:৩৮ অপরাহ্ণ

বুধবার চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ৩১ আগস্ট নিম্নোক্ত স্থান ও সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে মঙ্গলবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের মোহরা, ষোলশহর, পটিয়ার আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
৩১ আগস্ট ২০২২ (বুধবার)
সকাল ৮টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ- মোহরা ও এর আওতাধীন অনন্যা-১০ নং ফিডার এর আওতায় পশ্চিম কুয়াইশ রোড।

সকাল ৭টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ- মোহরা ও এর আওতাধীন অনন্যা-১০ নং ফিডার এর আওতায় পশ্চিম কুয়াইশ, মজুরী পাড়া এলাকাসমূহ সম্পূর্ণ বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সকাল ৯টা থেকে বিকেল ৫টা: বিতরণ-বিভাগ-পটিয়া ও এর আওতাধীন শিলকবাহা ১৩২/৩৩ কেভি গ্রীড উপকেন্দ্রের অধীন ৩৩ কেভি সিইউএফএল ফিডার।

সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ- ষোলশহর ও এর আওতাধীন ৩৩/১১ কেভি অক্সিজেন উপকেন্দ্রের আওতায় ৩৩ কেভি ষোলশহর-অক্সিজেন ফিডার বন্ধ থাকবে। ৩৩/১১ কেভি অক্সিজেন উপকেন্দ্রের কে-০৩, কে-০৭, কে-০৯, কে-১০, কে-১১, কে-১২, কে-১৩ নং ফিডার এর আওতায় কেডিএস গার্মেন্টস, আমিন জুট মিলস ও আমিন টেক্সটাইল, বিবির হাট কাচা বাজার, বশর মার্কেট, মোমিনবাগ, হামজারবাগ, ফুলেশ্বরী আবাসিক, তাহেরাবাদ,আতুরার ডিপো, পিয়াজু গলি, রৌফাবাদ সমাজ সেবা হতে ফয়েজ টাওয়ার ও তৎসংলগ্ন এলাকাসমূহ, ড্রাইভার কলোনি, বায়েজীদ বোস্তামী (রা) মাজার,বায়েজীদ আ/এ, বার্মা কলােনী, আরেফিন নগর, তারা গেইট, সাউর্দান ইউনির্ভাসিটি, ওমেন ইউনির্ভাসিটি ও তৎসংলগ্ন এলাকাসমূহ, সুন্নিয়া মাদ্রাসা রোড, হামজারবাগ, সামার হিল, খ্রিস্টান করবস্থান ও পার্শ্ববর্তী এলাকাসমূহ, অক্সিজেন উপকেন্দ্র হইতে রাজা মিয়া মার্কেট, পাহাড়িকা আবাসিক, ভেড়া ফকির, সমবায় আবাসিক, সাংবাদিক সোসাইটি, মোহাম্মদনগর,শান্তিনগর, শেরশাহ কলোনি, তারা গেট, আর্মড পুলিশ ব্যাটেলিয়ন, পদ্মা প্লাস্টিক, চক্ৰশো কানন ও পার্শ্ববর্তী এলাকাসমূহ, ডিওএইচএস ও পাশ্ববর্তী এলাকাসমূহ। এর আওতাধীন ৩৩/১১ কেভি ষোলশহর উপকেন্দ্রের ষোল-০৩, ষোল-০৫ এবং ষোল-০৭ নং ফিডার এর আওতায় বায়েজীদ এলাকা, ক্লিপটন গার্মেন্টস রেনেস্কো গার্মেন্টস, এম. কে স্টীল ও পার্শ্ববর্তী এলাকাসমূহ, বিসিক বায়েজীদ শিল্প এলাকা, চা- বোর্ড, বায়েজীদ আ/এ ও পাশ্ববর্তী এলাকাসমূহ এবং গাউছিয়া আ/এ, গ্রীন ভিউ আ/এ, হামজারবাগ লেন, পশ্চিম শহীদ নগর, উত্তর গেট, দেলোয়ার কোম্পানীর বাড়ি, ফকির টিলা, মিৰ্দা পাড়া, মুরাদ নগর, হক ফুড গলি, জাঙ্গাল পাড়া, ভান্ডারী গলি, বড় বাড়ী গলি, এশিয়ান ফ্যান ফ্যাক্টরী ও সংলগ্ন এলাকাসমূহ।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

 

পূর্বকোণ/সাফা/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট