চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

সর্বশেষ:

কক্সবাজারে ট্রলারডুবি: উদ্ধার আরও ৬, এখনো নিখোঁজ ৫ জেলে

কক্সবাজার সংবাদদাতা

২০ আগস্ট, ২০২২ | ৬:২৮ অপরাহ্ণ

কক্সবাজারে বঙ্গোপসাগরের নাজিরারটেক চ্যানেলে মাছ ধরার ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ ১১ জেলের মধ্যে আরও ৬ জনকে উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলের আশপাশের স্থান থেকে অন্য জেলেরা তাদেরকে উদ্ধার করে।

শনিবার (২০ আগস্ট) দুপুরে কোস্টগার্ড পূর্বজোনের কক্সবাজার স্টেশনের কন্টিজেন্ট কমান্ডার এম হামিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

এম হামিদুল ইসলাম জানান, কক্সবাজার সদরের খুরুশ্কুলের জাকের হোসেনের মালিকানাধীন ‘এফবি মায়ের দোয়া’ ট্রলারটি শুক্রবার (১৯ আগস্ট) দুপুর ১টার দিকে বঙ্গোপসাগরের নাজিরারটেক পয়েন্টে ডুবে যায়। খবর পেয়ে তল্লাশি চালিয়ে ওই দিনই ট্রলারের ১৯ জন জেলের মধ্যে আটজনকে উদ্ধার করে কোস্টগার্ড। বাকি জেলেদের উদ্ধারে তখন থেকে কোস্টগার্ড সদস্য ও জেলেরা কার্যক্রম অব্যাহত রাখেন। এর মধ্যে শুক্রবার সন্ধ্যার পর থেকে বিচ্ছিন্নভাবে ছয়জন জেলেকে উদ্ধার করা হয়েছে। এখনো নিখোঁজ আরও পাঁচ জেলেকে উদ্ধারে তল্লাশি চলছে।

ট্রলারের মালিক কক্সবাজার সদরের খুরুশ্কুলের জাকের হোসেন জানান, বৈরী আবহাওয়ার কারণে শুক্রবার দুপুর ১টার দিকে সাগর থেকে ফেরার পথে উত্তাল ঢেউয়ের মুখে পড়ে তার মালিকানাধীন এফবি মায়ের দোয়া ফিশিং ট্রলারটি ডুবে যায়। ১৯ জেলের মধ্যে এখনও পাঁচজন নিখোঁজ রয়েছে। এতে নিখোঁজ জেলেদের পরিবারে স্বজনদের মাঝে আহাজারি চলছে।

 

পূর্বকোণ/আরাফাত/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট