চট্টগ্রাম সোমবার, ২০ মে, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে আরও দুই বাংলাদেশি যুবক অপহৃত

টেকনাফ সংবাদদাতা

১ আগস্ট, ২০২২ | ১১:১১ অপরাহ্ণ

রোহিঙ্গা সন্ত্রাসীরা টেকনাফের বাহারছড়ার পাহাড়ি এলাকা থেকে আরও দুই বাংলাদেশি যুবককে অপহরণ করেছে।

রবিবার (৩১ জুলাই) সকালে বাহারছড়ার নোয়াখালীয়াপাড়ার পাহাড়ে জুমের খড়ি কুড়াতে গেলে তাদের অস্ত্রের মুখে জিম্মি করে নিয়ে যায় তারা।

অপহৃতরা হলেন টেকনাফের বাহারছড়ার নোয়াখালীয়াপাড়ার মো. শামসু আলমের ছেলে মো. ইলিয়াছ (৩৩) ও মো. ভারুর ছেলে মো. সৈয়দ (৩৮)।

এর আগে শুক্রবার (২৯ জুলাই) রাত ১১টার দিকে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নোয়াখালীয়াপাড়া থেকে দুই বাংলাদেশিকে অপহরণ করেছিল রোহিঙ্গা সন্ত্রাসীরা। শনিবার সন্ধ্যায় দুই যুবকের স্বজনদের কাছে ৮ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা।

১ আগস্ট দুপুরে বিষয়টি নিশ্চিত করে বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন সিকদার বলেন, ‘রবিবার ৩১ জুলাই সকালে আমার ইউনিয়নের আরও দুজনকে অপহরণ করেছে রোহিঙ্গা সন্ত্রাসীরা। এর আগে শুক্রবার (২৯ জুলাই) রাত ১১টার দিকে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নোয়াখালীয়াপাড়া থেকে দুই বাংলাদেশিকে অপহরণ করেছিল রোহিঙ্গা সন্ত্রাসীরা।
বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান বলেন, ‘আরও দুজনকে অপহরণের খবর পেয়ে অভিযান চালাচ্ছে পুলিশ। আমরা অপহৃতদের উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছি। সেই সঙ্গে অপহরণকারীদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে। অপহরণকারীরা দুর্গম পাহাড়ে থাকায় তাদের অবস্থান শনাক্ত করতে সময় লাগছে’।

 

পূর্বকোণ/কাশেম/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট