চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

সর্বশেষ:

কোতোয়ালীতে স্বর্ণের চেইনসহ ২ ছিনতাইকারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

১ আগস্ট, ২০২২ | ৭:১৯ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন স্টেশন রোড এলাকা থেকে ৩টি স্বর্ণের চেইনসহ দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- শাওন ফরাজী প্রকাশ শাওন (২৪) ও ফয়সাল সিকদার আপন (২২)।

রবিবার (৩১ জুলাই) তাদেরকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির বলেন, গত ২৮ জুলাই বিকাল ৫টায় ঘাটফরহাদবেগ থেকে সদরঘাট যাচ্ছিলেন পূজা দাশ নামে এক তরুণী। পথে নিউ মার্কেট এলাকায় ভয়ভীতি দেখিয়ে ছিনতাইকারীরা তার গলা থেকে স্বর্ণের চেইন নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় তিনি কোতোয়ালী থানায় মামলা দায়ের করেন।

তিনি আরও বলেন, এ মামলার তদন্ত চলাকালে আমরা আশেপাশের এলাকার বিভিন্ন সিসিটিভি ফুটেজ সংগ্রহ করি। তদন্তের এক পর্যায়ে গতকাল রবিবার রাতে স্টেশন রোড এলাকা থেকে শাওন ফরাজী প্রকাশ শাওন নামে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করি। তার দেয়া তথ্যমতে জানতে পারি ওই এলাকার একটি হোটেলে তার এক সহযোগী থাকেন। এরপর দিবাগত রাত পৌনে ১টায় ওই হোটেলে অভিযান চালিয়ে ফয়সাল সিকদার আপন নামে আরেক ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়। এসময় তার পকেট থেকে ৩টি স্বর্ণের চেইন উদ্ধার করা হয়। এ ঘটনায় তাদের ‍বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। এছাড়া তাদের বিরুদ্ধে কোতোয়ালী ও ডবলমুরিং থানায় একাধিক ছিনতাই, ডাকাতি ও চুরির মামলা রয়েছে।

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট