চট্টগ্রাম শুক্রবার, ১৭ মে, ২০২৪

ফেসবুক পোস্ট দেখে মসজিদে মাইকসেট উপহার যুবলীগ নেতা জুয়েলের

বিজ্ঞপ্তি

২৩ জুলাই, ২০২২ | ১১:৪১ অপরাহ্ণ

ফেসবুক পোষ্ট দেখে নোয়াখালী কোম্পানীগঞ্জের একটি মসজিদে একসেট মাইক উপহার দিয়েছেন কেন্দ্রীয় যুবলীগ নেতা নুরুল করিম জুয়েল। আজ শনিবার (২৩ জুলাই) সকালে চর হাজারী ইউনিয়নের হাজারী হাট বাজারে নুরুল করিম জুয়েল  মসজিদ কমিটির সদস্যদের হাতে মাইক সেট তুলে দেন ।
এসময় উপস্থিত ছিলেন মসজিদ কমিটির সদস্য কামাল উদ্দিন, মো. মিলন, মমিনুল হক, সাংবাদিক নুর উদ্দিন মুরাদ এবং নোয়াখালী টিভির প্রতিষ্ঠাতা ও পরিচালক হামিদ রনি।
জানা যায়, নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার চর এলাহী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের একমাত্র মসজিদ হচ্ছে ম্যাজিস্ট্রেট প্রজেক্ট মসজিদটি। প্রত্যন্ত এ চর এলাকাটির এক বাড়ি থেকে অন্য বাড়ির দূরত্বও অনেক। মসজিদ থাকলেও দীর্ঘদিন ধরে মাইক না থাকায় আজানের আওয়াজ দূরের মানুষ শুনতে পেতেন না।  বিষয়টি জানার পর ১৮ জুলাই সন্ধ্যা সাড়ে ৭টায় নোয়াখালীর স্থানীয় অনলাইন টেলিভিশন নোয়াখালী টিভিতে একটি পোষ্ট দেওয়া হয়। পোষ্ট দেওয়ার ১৭ মিনিটের মাথায় পোষ্টটা নজরে আসে কোম্পানীগঞ্জ উপজেলার চর হাজারী ইউনিয়নের বাসিন্দা এবং কেন্দ্রীয় যুবলীগ সদস্য নুরুল করিম জুয়েলের। সাথে সাথে তিনি নোয়াখালী টিভির পরিচালককে মসজিদের জন্য পুরো একসেট মাইক উপহার দেয়ার কথা জানান। 
এদিকে, দীর্ঘ দিনের চাওয়া মাইক সেট উপহার হিসেবে পেয়ে কেন্দ্রীয় যুবলীগ নেতা নুরুল করিম জুয়েলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন মসজিদ কমিটি। আর সমাজের বিত্তবান মানুষদেরও এসব সামাজিক, মানবিক এবং ধর্মীয় কাজে এগিয়ে আসার আহবান জানান  যুবলীগ নেতা নুরুল করিম জুয়েল। 
পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট