চট্টগ্রাম শুক্রবার, ১৭ মে, ২০২৪

সর্বশেষ:

কাপ্তাইয়ের চিৎমরমে দু’গ্রুপের মধ্যে গুলিবিনিময়

কাপ্তাই সংবাদদাতা

১৮ জুলাই, ২০২২ | ৪:১৩ অপরাহ্ণ

রাঙামাটির কাপ্তাইয়ে গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। তবে কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

সোমবার (১৮ জুলাই) দুপর ১২টায় হেডম্যানপাড়া ফরেস্ট এলাকায় নামে পরিচিত দু’টি সন্ত্রাসী দলের মধ্যে প্রায় ১০-২০ মিনিট গুলিবিনিময় হয়েছে।

গুলিবিনিময়ের শব্দে এলাকা ও পাড়ার লোকজন আতঙ্কে নদীর ওপারে নিরাপদ আশ্রয় নিয়েছে বলে জানা যায়। এদিকে চিৎমরম বাজারে ব্যবসায়ীরা ভয়ে তাদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখেছে। সকলের মাঝে গুলিবিনিময়ের শব্দ শুনে আতঙ্ক বিরাজ করছে।

কাপ্তাই ৩ নম্বর চিৎমরম ইউপি চেয়ারম্যান ওয়েশ্লি মং মারমা চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এখানে জেএসএস নামে একটি দল আছে। তবে নতুন করে অন্যদল প্রবেশ করতে পারে। যার ফলে এ ঘটনা ঘটেছে। প্রায় ১০ থেকে ২০ মিনিটের মত গুলিবিনিময় হয়েছে।
তিনি আরও জানান, আমরা ভয়ে এলাকা ছেড়ে নদীর ওপারে নিরাপদে আশ্রয় নিয়েছি। বেলা দেড়টার দিকে কাপ্তাই বিজিবির একটি দল ঘটনাস্থলে গেছে।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী জানান, চিৎমরম ইউপি সদস্য আলম ফোন করে জানান যে উক্ত এলাকায় ২/৩ রাউন্ড গুলিবিনিময় হয়েছে। সংবাদ শুনে আমাদের পুলিশের টহল দল ঘটনাস্থলে গেছে। দুপুর দু’টার পর একটু স্বাভাবিক হলে ব্যবসায়ীরা দোকানপাট খুলতে শুরু করেছে। তবে নতুন করে এ ধরনের ঘটনা ঘটায় পুরো চিৎমরমবাসীর মধ্যে আতংক বিরাজ করছে।

 

 

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট