চট্টগ্রাম রবিবার, ১৯ মে, ২০২৪

টাইগারপাস রেলওয়ে এমপ্লয়ীজ স্কুলে নিরাপত্তা বেষ্টনী ও পানি সরবরাহ প্রকল্পের উদ্বোধন

বিজ্ঞপ্তি

২১ মে, ২০২২ | ৩:০০ অপরাহ্ণ

‘শিক্ষা নিয়ে গড়ব দেশ-শেখ হাসিনার বাংলাদেশ’-স্লোগানকে সামনে রেখে শনিবার (২১ মে) সকালে নগরীর টাইগারপাস রেলওয়ে এমপ্লয়ীজ গার্লস হাই স্কুল ও রেলওয়ে এমপ্লয়ীজ শেখ রাসেল কিন্ডার গার্টেন স্কুল নিরাপত্তা বেষ্টনী নির্মাণ ও গার্ডেন প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। একইসাথে স্কুলে বিশুদ্ধ খাবার পানি সরবরাহ এবং ক্লোজ সার্কিট ক্যামেরা স্থাপন প্রকল্পেরও উদ্বোধন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রকল্পের উদ্বোধন করেন চট্টগ্রাম মহানগর যুবলীগের আহবায়ক ও বিদ্যালয় পরিচালনা কমিটির প্রাক্তন সভাপতি মো. মহিউদ্দিন বাচ্চু।

স্কুল পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ মাসুদ রেজার সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মোহাম্মদ জাফরের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর যুবলীগ সদস্য সাখাওয়াত হোসেন স্বপন, অধ্যাপক কাজী মুজিব, খোকন চন্দ্র তাঁতি, রতন মল্লিক, আবু বকর চৌধুরী, অভিভাবক প্রতিনিধি এসএম মাহমুদুর রহমান, শিক্ষক এসএম শামসুল ইসলাম, অভিভাবক মো. সিরাজুল ইসলাম, হাফেজ মকবুল আহমেদ, যুবনেতা ইঞ্জিনিয়ার তাহের খান, সাইফুল ইসলাম।

পরে স্কুল মিলনায়তনে স্কুলের প্রাক্তন শিক্ষিকা রওশন আরা আক্তার স্মরণে এক শোক সভার আয়োজন করা হয়। শোক সভায় মহিউদ্দিন বাচ্চুসহ স্কুল পরিচালনা পর্ষদের সকল সদস্য, শিক্ষক ও ছাত্রীরা অংশগ্রহণ করেন। 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট