চট্টগ্রাম সোমবার, ২০ মে, ২০২৪

সর্বশেষ:

সন্দ্বীপে ব্যবসায়ীকে মারধর করে স্বর্ণ ও নগদ টাকা লুট

সন্দ্বীপ সংবাদদাতা

১৯ জানুয়ারি, ২০২২ | ৭:৩৯ অপরাহ্ণ

চট্টগ্রামে সন্দ্বীপের শিবের হাটে জুয়েলারি মালিককে মারধর করে টাকা ও স্বর্ণ লুট করেছে কিশোর গ্যাং চক্র। একই সময় কিশোর গ্যাং চক্র আরো এক ব্যবসায়ীকে মারধর করে টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে তার মোটরসাইকেল ভাঙচুর করে।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাত সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে। ঘটনার পরমুহূর্তে আতঙ্ক ছড়িয়ে পড়লে ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে দেন।

হামলার শিকার জুয়েলারি মালিক দিবাকর বণিক জানান, স্বর্ণ ও টাকা নিয়ে বাড়িতে রাখার উদ্দেশ্যে দোকান থেকে বের হয়ে সামনে দাঁড়াতেই মার্শাল, মেহেদী, সাগর, সালাউদ্দিন, সিফাত, ঈশান, কায়ছারসহ ২০/২৫ জন আমাকে মারধর শুরু করে। এসময় আমার প্যান্টের পকেটে থাকা ১ লাখ ৯৬ হাজার টাকা ও দোকানের ১২ ভরি স্বর্ণ ছিনিয়ে নেয় তারা। আমাকে রাস্তার উপর মারতে মারতে প্রায় ৫শ হাত দূরে নিয়ে যায়। এরপরই শিবের হাট বটতলী চার রাস্তার ওপর আবদুর রহমান রাহাতের ওপর হামলা করে তারা।

রাহাত জানান, আমি দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার পথে আমাকেও একই কিশোর গ্যাং হামলা করে মারধর করে। আমার কাছে থাকা নগদ ১০ হাজার টাকা ও একটি মোবাইল ছিনিয়ে নেয়। আমার মোটরসাইকেল ভেঙে দেয়। জুয়েলারি মালিকের ওপর হামলা ও লুটের প্রতিবাদে শিবের হাটের জুয়েলারি মালিক সমিতি অর্ধদিবস দোকান বন্ধ রেখেছে।

এ বিষয়ে সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশির আহমেদ জানান, ভুক্তভোগীরা থানায় এসেছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট