চট্টগ্রাম শনিবার, ১৮ মে, ২০২৪

সর্বশেষ:

ইউপি নির্বাচন: চট্টগ্রামের ৩ উপজেলায় ১৭ ম্যাজিস্ট্রেট

নিজস্ব প্রতিবেদক

৪ জানুয়ারি, ২০২২ | ৫:০৮ অপরাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারা, বোয়ালখালী ও চন্দনাইশের ২৪টি ইউনিয়ন পরিষদে নির্বাচন বুধবার (৫ জানুয়ারি) অনুষ্ঠিত হবে। এতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে মাঠে থাকবে জেলা প্রশাসনের ১৭ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

মঙ্গলবার (৪ জানুয়ারি) সকালে জেলা প্রশাসন থেকে পাঠানো এক তালিকার মাধ্যমে এ তথ্য জানা গেছে।

এতে বলা হয়েছে, আগামীকাল তিন উপজেলার ২৪টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্নে করার লক্ষ্যে চট্টগ্রাম জেলা প্রশাসনের ১৭ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজ করবে। দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেটরা আগামী ৬ জানুয়ারি পর্যন্ত সংশ্লিষ্ট এলাকায় দায়িত্ব পালন করবেন। এছাড়াও সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে রিপোর্ট করবেন।

জানা গেছে, বোয়ালখালী উপজেলায় জিসান বিন মাজেদ, মামনুন আহমেদ অনিক, মো. রাজীব হোসেন, আবু রায়হান, এসএমএন জামিউল হিকমা এই পাঁচজন ৫ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন।
আনোয়ারা উপজেলায় হিমাদ্রী খীসা, রাজিব চৌধুরী, শিরিণ আক্তার, মোহাম্মদ আল আমিন সরকার, মোহাম্মদ আতিকুর রহমান ও সুবল চাকমা এই ছয়জন নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজ করবেন।

চন্দনাইশ উপজেলায় ম্যাজিস্ট্রেট, আশরাফুল হাসান, নাইমা ইসলাম, মিল্টন বিশ্বাস, সজীব কান্তি রুদ্র, আশরাফুল আলম, মো. মাসুদ রানা এই ছয়জন ৬ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন।

আনোয়ারা, বোয়ালখালী ও চন্দনাইশের ২৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২২০টি ভোটকেন্দ্রের ১ হাজার ১২৭টি বুথে ভোট গ্রহণ করা হবে। সবমিলিয়ে ভোটার রয়েছেন ৪ লাখ ৮ হাজার ২৮৩ জন।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট