চট্টগ্রাম রবিবার, ১৯ মে, ২০২৪

বাঁশখালীতে অস্ত্রসহ ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

বাঁশখালী সংবাদদাতা

১ জানুয়ারি, ২০২২ | ৪:৫৭ অপরাহ্ণ

চট্টগ্রামের বাঁশখালীতে অভিযান চালিয়ে নারী নির্যাতন, ধর্ষণ ও অস্ত্র মামলার আসামি রফিকুল ইসলাম রফিককে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৩১ ডিসেম্বর) রাত ১২টার দিকে পৌরসভার জঙ্গল জলদী ভিলেজার পাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার রফিক ওই পাড়ার মৃত সিরাজ মিয়ার ছেলে।

পুলিশ জানায়, নিজ কন্যাকে ধর্ষণসহ তিনটি মামলার পালাতক আসামি রফিকুল ইসলাম সাগরে মাছ ধরতে গিয়ে আত্মগোপনে থাকার পর বাড়িতে ফিরেছে, এমন খবর পেয়ে অভিযান পরিচালনা করা হয়। এ সময় তিনি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে ধাওয়া দিয়ে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে রান্নাঘর থেকে একটি এলজি, ৪ রাউন্ড গুলি ও একটি ছোরা উদ্ধার করা হয়। গ্রেপ্তার রফিকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয়দের অভিযোগ- এক সময় রফিক উপজেলা সদরে সিএনজি অটোরিক্সার লাইন ম্যানের দায়িত্ব পেয়ে নির্বাচনে অংশ নিয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তখন থেকে সে বেপরোয়া হয়ে ওঠে।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন বলেন, রফিকের বিরুদ্ধে তার স্ত্রীর দায়ের করা ধর্ষণ মামলাসহ আরও দুটি মামলা রয়েছে। আজ (শনিবার) জিজ্ঞাসাবাদের পর তাকে আদালতে পাঠানো হয়েছে।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট