চট্টগ্রাম শনিবার, ১৮ মে, ২০২৪

সর্বশেষ:

মির্জা আহমেদ ইস্পাহানি স্কুলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

৩০ ডিসেম্বর, ২০২১ | ৮:০২ অপরাহ্ণ

বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে শেষ হয়েছে মির্জা আহমেদ ইস্পাহানি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা। বুধবার (২৯ ডিসেম্বর) বিদ্যালয় প্রাঙ্গণে ফেস্টুন ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি ইস্পাহানি শিল্পগোষ্ঠীর চেয়ারম্যান মির্জা সালমান ইস্পাহানি। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম গ্রামার স্কুলের অ্যাকাডেমিক ডিরেক্টর শিরিন মাহমুদ ইস্পাহানি। অতিথি ছিলেন পাহাড়তলী টেক্সটাইল ও হোসিয়ারি মিলস্’র প্রধান পরিচালন কর্মকর্তা ইঞ্জিনিয়ার মাহবুবুল আলম, ইস্পাহানি টি লিমিটেডের মহাব্যবস্থাপক ড. ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, মহাব্যবস্থাপক (উৎপাদন-পিটিএইচএম) মুহাম্মদ আবদুল মালেক, উপ-মহাব্যবস্থাপক (পিটিএইচএম) ইঞ্জিনিয়ার মুহাম্মদ সুলতান আহমেদ, উপ-মহাব্যবস্থাপক (অ্যাডমিন-পিটিএইচএম) শওকত সাদেক, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড এনিমেল সাইন্স ইউনিভার্সিটির অধ্যাপক ড. মুহাম্মদ নুরুজ্জামান ও অধ্যাপক ড. গউস মিঞা, পটিয়া সরকারি কলেজের সহযোগী অধ্যাপক মুহাম্মদ সাইফুল করিম ও ডবলমুরিং থানার পুলিশ পরিদর্শক রোজিনা আক্তার।
প্রধান অতিথির বক্তব্যে মির্জা সালমান ইস্পাহানি বলেন, খেলাধুলা মন ও দেহকে সুস্থ রাখে। জঙ্গি-সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ বিনির্মাণে শিক্ষার্থীদের অ্যাকাডেমিক শিক্ষার পাশাপাশি নিয়মিত শরীর চর্চা ও খেলাধুলার বিকল্প নেই। অনুষ্ঠানের প্রথম পর্বে জাতীয় সংগীত পরিবেশন ও জাতীয় পতাকা উত্তোলন, মশাল হাতে মাঠ প্রদক্ষিণ, মার্চপাস্ট এবং বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার শপথবাক্য পাঠ এবং অভিভাবকদের প্রত্যক্ষ অংশগ্রহণে পুরস্কার বিতরণ শেষ হয়।
দ্বিতীয় পর্বে শিক্ষক, অভিভাবক, অতিথিবৃন্দের সার্বিক উপস্থিতিতে ও শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শেষ হয়। সকলকে কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন অনুষ্ঠানের সভাপতি ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম মজিবুর রহমান। বিজ্ঞপ্তি

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট