চট্টগ্রাম শনিবার, ১৮ মে, ২০২৪

সর্বশেষ:

শুক্রবার বান্দরবানের যেসব স্থানে বিদ্যুৎ থাকবে না 

অনলাইন ডেস্ক

৩০ ডিসেম্বর, ২০২১ | ৬:২২ অপরাহ্ণ

শুক্রবার (৩১ ডিসেম্বর) নির্দিষ্ট সময় পর্যন্ত বান্দরবানের বিভিন্ন স্থানে বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ।

বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রাম বান্দরবানের আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
৩১ ডিসেম্বর ২০২১ (শুক্রবার)
সকাল ৬টা থেকে বিকেল ৫টা: বিতরণ বিভাগ বান্দরবান এর আওতাধীন ৩৩/১১ কেভি অফিস সংলগ্ন উপকেন্দ্রের সকল ৩৩ কেভি ও ১১ কেভি ফিডার এবং বৈদ্যুতিক লাইন সমূহের অধীনস্থ এলাকাসমূহের আওতায়| বান্দরবান সদর উপজেলা, রোয়াংছড়ি উপজেলা, রুমা উপজেলা, থানচি উপজেলা, মন্ত্রী মহোদয়ের বাসভবন, জেলা জজ অফিস ও বাসভবন, ডিসি অফিস ও বাস ভবন, ডিজিএফআই অফিস, সার্কিট হাউস, বাজার, সিভিল সার্জন অফিস, ফায়ার সার্ভিস, টাউন হল, উন্নয়ন বোর্ড, সরকারী কলেজ, জেলখানা, ফারুক পাড়া, চিম্বুক, মিলনছড়ি, জেলা পরিষদ লুম্বিনী, টিটিসি, বিএমটিএ, নীলাচল, মেঘলা, পর্যটন হোটেল মোটেল, পুলিশ লাইন, বালাঘাটা বাজার বেতার, স্বর্ণমন্দির, ডলুপাড়া, চড়ুইপাড়া, রামজাদি মন্দির, বাঘমারা বাজার, সদর হাসপাতাল, বিজিবি অফিস, পাবলিক হেলথ, আর্মি ক্যান্টনমেন্ট, ভেনাস রিসোর্ট প্রান্তিক লেক, হলুদিয়া রেইচা, গোয়ালিয়াখোলা, ফারুক পাড়া এবং তৎসংলগ্ন এলাকাসমূহ বান্দরবান বাঙ্গালহালিয়া ৩৩ কেভি লাইন চালু/বন্ধ থাকা সাপেক্ষে।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

পূর্বকোণ/সাফা

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট