চট্টগ্রাম শনিবার, ১৮ মে, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে চোরাই বাইসাইকেলসহ গ্রেপ্তার ৫

নিজস্ব প্রতিবেদক

৩০ ডিসেম্বর, ২০২১ | ৪:৩০ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর বিভিন্ন এলাকা থেকে চোরাই বাইসাইকেলসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে বন্দর থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৭টি বাইসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- গাইবান্ধা জেলার খোলা বাড়ির আয়ুব আলীর ছেলে আলী আকবর (২৬), ভোলা জেলার চরফ্যাশন হাজারীগঞ্জ ৭ নম্বর ওয়ার্ডের মৃত মো. সাদেকের ছেলে মো. শাহাজাহান (৫৭), একই জেলার লালমোহন থানার পেশকারহাটের মৃত মো. আজিজুল হকের ছেলে মো. মাসুদ (২৬), নগরীর পাহাড়লী থানার সরাইপাড়ার মৃত খায়রুল বশরের ছেলে মো. খায়রুল আমিন রাজু (৩৬) ও কুমিল্লা জেলঅর বরুড়া থানার মৃত মনোহর আলীর ছেলে মো. মানিক (৩০)।

বুধবার (২৯ ডিসেম্বর) রাতে অভিযান চালিয়ে নগরীর বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল্লাহ আল নোমান ।তিনি জানান, গতকাল বুধবার বিকাল ৪টার দিকে মধ্যম হালিশহরে একটি বাইসাইকেল চুরির সময় হাতে নাতে পুলিশের হাতে ধরা পড়ে আলী আকবর। এরপর তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। তারপর তার স্বীকারোক্তিমতে তাকে নিয়ে রাতভর অভিযান চালানো হয়। এসময় নগরীর ৪টি স্থান থেকে চোরাই বাইসাইকেলসহ আরও ৪ জনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে মোট ৭টি বাইসাইকেল উদ্ধার করা হয়। আলী আকবর মূলত বাইসাইকেল চুরি করে বিভিন্ন জনের কাছে বিক্রি করে। গ্রেপ্তার বাকি চার জনও সাইকেল চুরির সাথে যুক্ত। এর মধ্যে গ্রেপ্তার মানিকের বিরুদ্ধে কোতোয়ালী থানায় ডাকাতি প্রস্তুতির মামলা রয়েছে ।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট