চট্টগ্রাম শনিবার, ১৮ মে, ২০২৪

বায়েজিদে আন্ত:জেলা চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

১২ ডিসেম্বর, ২০২১ | ৬:৩৬ অপরাহ্ণ

নগরীর বায়েজিদ থানাধীন অক্সিজেন গুলবাগ আবাসিক এলাকার একটি বাসা থেকে চুরির ঘটনায় আন্ত:জেলা চোর চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন-কক্সবাজার জেলার চকরিয়া থানার মধ্যম কোনাখালীর শাহাব উদ্দিনের ছেলে তৌহিদুল ইসলাম (১৮), একই এলাকার কামাল হোসেনের ছেলে মো. ছোটন মিয়া (১৮) ও ফিরোজ আহম্মেদের ছেলে সাইফুল ইসলাম (২৬)।

বিষয়টি নিশ্চিত করেছেন বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান। তিনি বলেন, গত ৯ নভেম্বর সকালে ড. মো. মাহবুবুর রহমানের বাসা থেকে একটি ল্যাপটপ চুরি হয়। যেখানে চুয়েটের এক শিক্ষকের  মূল্যবান গবেষণাপত্র সংরক্ষিত ছিল। পরে তিনি থানায় এ বিষয়ে একটি অভিযোগ করেন।

অভিযোগ পেয়ে ওই বাসার সিসিটিভি ফুটেজে সিএমপির ফেসবুক পেজে শেয়ার করেন। গতকাল ১১ ডিসেম্বর হালিশহর এলাকায় চুরি করতে গিয়ে জনগণের হাতে ধরা পড়ে যায়। পরে হালিশহর থানা তাদের আটক করে। তাদের চেহারা সিএমপির পেজের ফুটেজের সাথে মিলে যাওয়ায় তাদের বায়েজিদ থানায় হস্তান্তর করা হয়। পরে তারা জিজ্ঞাসাবাদে চুরির কথা স্বীকার করে জানায় চুরি করা ল্যাপটপটি তাদের আরেক সহযোগী কক্সবাজারের পেকুয়ার সাইফুলের কাছে আছে। তাদেরকে নিয়ে পেকুয়ায় অভিযান চালিয়ে সাইফুলকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে চুরি হওয়া ল্যাপটপটি উদ্ধার করা হয়।  

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট