চট্টগ্রাম রবিবার, ১৯ মে, ২০২৪

পরিবেশ ধ্বংসকারীদের দাঁতভাঙ্গা জবাব দিতে প্রস্তুত জনতা : ডা. শাহাদাত

নিজস্ব প্রতিবেদক

৩০ আগস্ট, ২০২১ | ৮:৫৭ অপরাহ্ণ

সিআরবি নিয়ে ষড়যন্ত্র পরিহার না করলে দাঁতভাঙ্গা জবাব দেয়ার হুঁশিয়ারি দিয়েছেন চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহবায়ক ডা. শাহাদাত হোসেন। বলেন, পরিবেশ ধ্বংসকারীদের বিরুদ্ধে দাঁতভাঙ্গা জবাব দিতে দেশপ্রেমী জনতা, পরিবেশ প্রেমী, যুব ছাত্র-জনতা প্রস্তুত আছে।

সোমবার (৩০ আগস্ট) বিকলে সিআরবিতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের উদ্যোগে বাণিজ্যিক হাসপাতাল নির্মাণের সিদ্ধান্ত বাতিল, মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধে শহীদদের কবর ও স্মৃতির স্মারক রক্ষা এবং সিআরবি’র নৈসর্গিক পরিবেশ অক্ষুন্ন রাখার দাবিতে আয়োজিত মানববন্ধনে এসব কথা বলেন তিনি।

ডা. শাহাদাত বলেন, সিআরবিকে যারা ধ্বংস করার পাঁয়তারা করছে তাদের পাশে দাঁড়িয়েছে সরকার। ইচ্ছা করলে রেলের বর্তমানে যে বক্ষব্যাধি হাসপাতালটি আছে সেটি সরকার কোভিড ডেডিকেটেড হাসপাতালে পরিণত করতে পারে। সরকার ৫০ থেকে ১০০ কোটি টাকা বাজেট দিলেই একটি কোভিড আধুনিক হাসপাতাল হবে। কিন্তু তারা তা না করে নেমেছে শতবর্ষী গাছ কেটে চট্টগ্রাম ও পরিবেশ ধ্বংস করতে।

এই সরকার জনগণের সরকার নয় মন্তব্য করে তিনি বলেন, এই সরকারের মন্ত্রী-এমপিরা জনগণের ভোটে নির্বাচিত নয় বলেই তারা এই সমস্ত কাজগুলো করছে।

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট