চট্টগ্রাম শুক্রবার, ১৭ মে, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে ফাঁকা বাড়িতে নগ্ন ছবি দেখিয়ে কিশোরীকে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক

১৩ জুলাই, ২০২১ | ১১:৫৬ পূর্বাহ্ণ

চট্টগ্রামের ডবলমুরিয়ে ব্ল্যাকমেইল করে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে মো. জাহাঙ্গীর আলম (২২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১২ জুলাই) রাতে নগরীর আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার জাহাঙ্গীর কুমিল্লা জেলার চান্দিনা থানার মহনপুর গ্রামের মো. ওয়াহিদের ছেলে মো. জাহাঙ্গীর আলম।

পুলিশ জানায়, জাহাঙ্গীর এক কিশোরীর ছবি এডিট করে নগ্ন ছবি বানিয়ে তা ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করে। এরপর আরও দুইবার ধর্ষণের চেষ্টা করলেও কিশোরী মরিচের গুড়া মেরে আত্মরক্ষা করে।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, ভুক্তভোগী ১৪ বছরের কিশোরী। স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। তার বাবা ফলের ব্যবসায়ী এবং মা গার্মেন্টস কর্মী। জাহাঙ্গীর প্রায়ই ভুক্তভোগীকে বিরক্ত করত আর কথা বলতে চাইতো। কিন্তু ভুক্তভোগী তাকে গুরুত্ব দিত না। একদিন বাড়িতে কেউ না থাকার সুযোগে জাহাঙ্গীর বাসায় চলে আসে। এ সময় ভুক্তভোগী চিৎকারের চেষ্টা করলে জাহাঙ্গীর তাকে কিছু নগ্ন ছবি দেখায়। মূলত ভুক্তভোগীর ছবি এডিট করে জাহাঙ্গীরই এই নগ্ন ছবি বানায়। এসব ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ১৪ বছরের সেই কিশোরীকে ধর্ষণ করে।

তিনি জানান, এ ঘটনার পরপরই ভুক্তভোগী তার মোবাইল বন্ধ করে দেয়। কিন্তু লোকলজ্জার ভয়ে ঘটনা কাউকেই বলেনি। তার কিছুদিন পর আবারও জাহাঙ্গীর আসে। কিন্তু তাকে দরজায় আসতে দেখেই ভুক্তভোগী কিশোরী মরিচের গুড়া নিয়ে তার মুখে মেরে দেয় এবং সেদিনের মতো নিজেকে রক্ষা করে। এরপর জাহাঙ্গীর আরও একবার আসে। পরে একই কায়দায় মরিচের গুড়া মেরে আত্মরক্ষা করে।

তিনি আরও বলেন, মরিচের গুড়ার ভয়ে কাছে ঘেষতে না পাড়ায় জাহাঙ্গীর অন্যভাবে কিশোরীকে ঘায়েল করার চেষ্টা করে। শেষে সোমবার (১২ জুলাই) ৯৯৯ এ ফোন করে অভিযোগ জানালে তাকে গ্রেপ্তার করা হয়। ভুক্তভোগীর মা বাদি হয়ে জাহাঙ্গীরের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট