চট্টগ্রাম শুক্রবার, ১৭ মে, ২০২৪

সর্বশেষ:

ছবি- মিয়া আলতাফ

চট্টগ্রামে কোটি টাকার ক্রিস্টাল মেথসহ গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক

১৩ জুলাই, ২০২১ | ১১:৩৩ পূর্বাহ্ণ

চট্টগ্রামের কোতোয়ালীতে ৯৭৫ গ্রাম ক্রিস্টাল মেথসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার (১২ জুলাই) পাথরঘাটা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- পটিয়া উপজেলার পূর্ব পাড়া গ্রামের মো. মুসার ছেলে শহীদুল ইসলাম টিপু (২৮),  একই এলাকার মৃত মাহমুদুল হকের ছেলে আমিনুর রশিদ (৪৮),  রাউজান থানার গুজরা গ্রামের মৃত হাজী নুর আলমের ছেলে মোহাম্মদ সাইমন তারেক (৪৯)। 

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো. নুরুল আবছার। তিনি বলেন, ‘উদ্ধার এসব মাদকের মূল্য ১ কোটি টাকা।’

তিনি জানান, গত ২৪ ফেব্রুয়ারি নগরীর খুলশী থেকে ১৪০ গ্রাম ক্রিস্টাল মেথ সহ দু’জনকে আটক করে র‌্যাব।  এরই ধারাবাহিকতায় গোপন তথ্যের ভিত্তিতে গতকাল সোমবার বিকাল সাড়ে ৫টায় নতুন ফিশারি ঘাট এলাকায় অভিযানে  যায় র‌্যাব।  র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তিনজন ব্যক্তি একটি মোটরসাইকেল ফেলে দৌড়ে পালানোর সময় তাদের গ্রেপ্তার করা হয়।  পরবর্তীতে তাদের হেফাজতে থাকা একটি ব্যাগ তল্লাশি করে ৯৭৫ গ্রাম ক্রিস্টাল মেথ জব্দ করা হয়। 

জিজ্ঞাসাবাদে তারা জানায়, দীর্ঘদিন যাবত  নগরীর বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে। তারা পটিয়া উপজেলার বাতুয়া গ্রামের আবদুল গফুরের ছেলে রুবেল (৩২) নামে এক মাদক কারবারীর কাছ থেকে তারা এসব মাদক সংগ্রহ করেছিল। রুবেল  মাছ ব্যবসার আড়ালে টেকনাফ থেকে এসব মাদক নিয়ে আসে। পরে রুবেল সৌদি আরব চলে যায়। গ্রেপ্তারদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট