চট্টগ্রাম শুক্রবার, ১৭ মে, ২০২৪

অবশেষে সন্ধান মিলল সেই মিনুর ছেলে ইয়াসিনের

নিজস্ব প্রতিবেদক

১২ জুলাই, ২০২১ | ৩:৪৭ অপরাহ্ণ

চট্টগ্রামে হত্যা মামলায় তিন বছর অন্যের সাজা খেটে মুক্তির পর দুর্ঘটনায় মারা যাওয়া মিনু আক্তারের ছেলে ইয়াসিনের সন্ধান পাওয়া গেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান।

তিনি বলেন, নারায়ণগঞ্জ জেলার একটি সরকারি পুর্নবাসন কেন্দ্রে রয়েছে ইয়াসিন। গতকাল খবর পেয়ে আজ আমরা সংশ্লিষ্টদের সাথে যোগাযোগ করে বিষয়টি নিশ্চিত হয়েছি।

জানা গেছে, গত ৪ এপ্রিল বেলাল, ফয়সাল, ইয়াসিন এবং সাগর নামে চার ভাসমান পথশিশুকে আখতারুজ্জামান ফ্লাইওভারের নিচ হতে আটক করে পাঁচলাইশ থানা পুলিশ। তাদের বিরুদ্ধে সাইকেলের টিউবের ছিদ্র ভরাট করতে ব্যবহার করা গাম খেয়ে নেশা করার অপরাধে মামলা দায়ের হয়। পুলিশ পরদিন তাদের আদালতে সোপর্দ করলে আদালত গাজীপুরের পুবাইল সরকারি আশ্রয়কেন্দ্রে এই চার শিশুকে পাঠানোর আদেশ দেন।

গাজীপুর আশ্রয়কেন্দ্র শুধুমাত্র নারীদের জন্য হওয়ায় সেখান থেকে চার শিশুকে ফেরত পাঠানো হয় চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে। কারাগার থেকে বিষয়টি আদালতকে অবগত করলে আদালত ১২ এপ্রিল তাদের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ভবঘুরে নারীশিশু-কিশোরীদের আশ্রয়কেন্দ্রে পাঠানোর আদেশ দেন। সোমবার (১২ জুলাই) বায়েজিদ থানার মাধ্যমে ইয়াসিনের সাথে তার মামা রুবেলের ভিডিও কলে কথা হয়। আবেগ-আপ্লুত ইয়াসিন তার মামা রুবেলকে চিনতে পারে। 

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট