চট্টগ্রাম রবিবার, ১৯ মে, ২০২৪

বাইক-সিএনজির গতিরোধ করে ডাকাতি ও ছিনতাই করে তারা

নিজস্ব প্রতিবেদক

২৬ জুন, ২০২১ | ৮:৩৮ অপরাহ্ণ

চট্টগ্রামসহ জেলার বিভিন্ন জায়গায় গ্রুপের ৩ সদস্যকে নিয়ে সিএনজি অটোরিক্সা ও মোটরবাইকের গতিরোধ করে ডাকতি এবং ছিনতাই করে তারা। তাদের মধ্যে একটি গ্রুপ ছিনতাই ও ডাকাতি করে। আর অপর আরেকটি গ্রুপ মোটরসাইকেল যোগে তাদের ব্যাক আপ দেয়। ছিনতাই ও ডাকাতি শেষে তাৎক্ষনিক মোটরসাইকেলযোগে ঘটনাস্থল থেকে পালিয়ে যেত তারা। তবে শেষ পর্যন্ত বাধ সাধলেন পুলিশ।

শুক্রবার (২৫ জুন) বিকেল ৪টায় বিআরটিসি মোড় এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন।

গ্রেপ্তারকৃতরা হলেন, বায়েজিদ বোস্তামীর বার্মা কলোনির আমানত আলীর ছেলে মো. আরমান আলী (২৩), পটিয়ার হাবিলাসদ্বীপের মো. বাবুলের ছেলে মো. রফিকুল আলম (২৩) এবং বায়েজিদ বোস্তামীর বালুছড়ার মৃত মোহাম্মদ আলীর ছেলে মো. আবু (২৬)।

ওসি নেজাম উদ্দিন পূর্বকোণকে বলেন, তারা কখনো সিএনজি টেক্সির যাত্রীকে টার্গেট করে, কখনো বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান থেকে টাকা নিয়ে বের হওয়া ব্যক্তিদের টার্গেট করে অস্ত্রশস্ত্রের ভয় দেখিয়ে ছিনতাই ও ডাকাতি করে। অভিযান চালিয়ে হাতেনাতে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি এলজি, ৩ রাউন্ড কার্তুজ এবং ২টি টিপ ছোরা উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে দু’টি মামলা দায়ের করা হয়েছে।

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট