চট্টগ্রাম শুক্রবার, ১৭ মে, ২০২৪

গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় মামলা

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

১৮ মার্চ, ২০২১ | ৯:০১ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় সুদের টাকা পরিশোধ না করায় গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার (১৭ মার্চ) রাতে মামলাটি দায়ের করেন নির্যাতনের শিকার গৃহবধূ নুর আয়শা বেগম। মামলায় ৬ জনকে আসামি করা হয়েছে। মামলার পর জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেয়া জহির আহমদকে গ্রেপ্তার দেখায় পুলিশ।

গ্রেপ্তার জহির আহমদ ওই মামলায় ২ নম্বর আসামি এবং নির্যাতনকারী শওকত ওসমানের পিতা। তার বাড়ি বরইতলী ইউনিয়নের হাফালিয়াকাটার মুরাপাড়া এলাকায়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, ‘মামলার প্রধান আসামি শওকত ওসমান পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। গ্রেপ্তার জহিরকে বৃহস্পতিবার আদাতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এদিকে বৃহস্পতিবার (১৮ মার্চ) ঘটনাস্থল পরিদর্শন করেন কক্সবাজার জেলা পুলিশ সুপার মো. হাসানুজ্জামান। এ সময় তিনি ভিকটিম ও তার পরিবারের সদস্য এবং স্থানীয়দের সঙ্গে কথা বলেন। একইসঙ্গে তিনি ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তারপূর্বক শাস্তির আওতায় আনার প্রক্রিয়া চলছে বলে জানান।

প্রসঙ্গত, কয়েক মাস আগে নুর আয়শা তার স্বামীর চিকিৎসার জন্য শওকত ওসমানের কাছ থেকে চার হাজার টাকা সুদের ওপর ধার নেয়। ইতোমধ্যে নুর আয়শা সুদ ও আসলসহ আট হাজার টাকা পরিশোধও করেন। মঙ্গলবার দুপুরের দিকে শওকত ওসমান আরো দুই হাজার টাকা দাবি করে। কিন্তু নুর আয়শা ওই টাকা পরে দেয়ার প্রতিশ্রুতি দিলে তা মানতে নারাজ শওকত ওসমান। এ নিয়ে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শওকত ওসমান গৃহবধূ নুর আয়শাকে একটি গাছের সাথে পরনের শাড়ি দিয়ে বেঁধে মারধর, অমানবিক নির্যাতন ও শ্লীলতাহানির চেষ্টা চালায়। পরে গতকাল বুধবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম বিষয়টি ভাইরাল হলে জানা জানি হয়।

পূর্বকোণ/মামুন/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট