চট্টগ্রাম রবিবার, ১৯ মে, ২০২৪

অবশেষে কারাগারে সেই রুবেল

নিজস্ব প্রতিবেদক

৯ মার্চ, ২০২১ | ৮:১০ অপরাহ্ণ

কারাগারের চারতলা ভবন থেকে লাফিয়ে পালিয়ে যাওয়া হাজতি ফরহাদ হোসেন রুবেলকে অবশেষে কারাগারেই পাঠিয়েছেন আদালত। আজ মঙ্গলবার ( ৯ মার্চ)  সন্ধ্যা পৌনে ৬টার দিকে রুবেলকে আদালতে হাজির করা হলে শুনানি শেষে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন চট্টগ্রাম মহানগর হাকিম হোসেন মোহাম্মদ রেজা।

কোতোয়ালি থানার ওসি নেজাম উদ্দিন জানান, আজ মঙ্গলবার সকাল ৭টার দিকে নরসিংদীর রায়পুর থানার আদিয়াবাদ শেরপুর কান্দাপাড়া চরাঞ্চল এলাকায় ফুফুর বাসা থেকে তাকে গ্রেপ্তার করে কোতোয়ালী থানা পুলিশ। গ্রেপ্তারের পর বিকেল সাড়ে ৩টার দিকে তাকে সিএমপির উপ-কমিশনারের (দক্ষিণ) কার্যালয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়।

সন্ধায় নগরের কোতোয়ালী থানায় আয়োজিত ব্রিফিংয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উপ-কমিশনার (দক্ষিণ) পলাশ কান্তি নাথ জানান,গত শনিবার ফরহাদ হোসেন রুবেল প্রথমে কারাগারের কর্ণফুলী ভবনের নিচে নামেন। সেখানে একটি পানির হাউসে চোখে ও মুখে পানি দেন। এরপর ডান পাশের গেইট দিয়ে বেরিয়ে আনুমানিক ১৫০ থেকে ২০০ গজ দূরে নির্মাণাধীন একটি ভবনের ৪ তলায় উঠেন।  সকাল আনুমানিক ৫টা ৩০ মিনিটের সময় ওই ভবনের ৪ তলা থেকে লাফ দিয়ে কারাগারের নিরাপত্তা প্রাচীনের বাইরে আসেন। সেখান থেকে চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে যান। পরে রেল যোগে ঢাকা হয়ে নরসিংদী পালিয়ে যান কয়েদি রুবেল।

উল্লেখ্য, শনিবার ভোর থেকে হাজতি রুবেলের সন্ধান না মেলায় দিনভর তল্লাশি করে সন্ধ্যায় জিডির পর রাতে মামলা করেন প্রত্যাহার হওয়া জেলার রফিকুল ইসলাম।

পূর্বকোণ / আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট