চট্টগ্রাম শনিবার, ১৮ মে, ২০২৪

সর্বশেষ:

গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় ১৩ পুলিশ সদস্য পুরস্কৃত

গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় ১৩ পুলিশ সদস্য পুরস্কৃত

নিজস্ব প্রতিবেদক

২১ আগস্ট, ২০২০ | ৬:২৭ অপরাহ্ণ

মামলার রহস্য উদঘাটন ও আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে গুরুত্বপুর্ণ ভুমিকা পালন করায় তেরো জন পুলিশ সদস্যকে পুরস্কৃত করেছেন চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ (সিএমপি)। গতকাল বৃহস্পতিবার নগরীর দামপাড়া পুলিশ লাইন্স কনফারেন্স হলে সিএমপি কমিশনার মাহবুবর রহমান পুরস্কারের নগদ অর্থ তুলে দেন সংশ্লিষ্টদের হাতে। নগর পুলিশের জনসংযোগ শাখা থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সিএমপি কমিশনার তার বক্তব্যে নগরীর আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় সিএমপি’র পুলিশ সদস্যদের’কে ধন্যবাদ জ্ঞাপন করেন। এই প্রক্রিয়া অব্যাহত রাখার জন্য সকল থানা ও ডিবি’কে যৌথভাবে কাজ করার পরামর্শ প্রদান করেন। তিনি সকল জোনের উপ কমিশনারদের মাদক ও ছিনতাই প্রতিরোধে অধিকতর তৎপর হতে বলেন। রুজুকৃত মামলা ও অভিযোগ সমূহের দ্রুত ব্যবস্থা গ্রহণ করে পুলিশি সেবা নিশ্চিত করতে হবে।

সভায় গত জুলাই মাসে অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামী গ্রেপ্তার ও ভাল কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন স্তরের ১৩ জন পুলিশ সদস্য ও সিভিল স্টাফ’দের নগদ ৬৭ হাজার টাকা পুরস্কার ও সম্মাননা সনদ প্রদান করা হয়। যাদেরকে পুরস্কৃত করা হয়েছে তারা হলেন, চকবাজার জোনের সহকারী পুলিশ কমিশনার, মুহাম্মদ রাইসুল ইসলাম, কোতোয়ালি থানার উপ-পরিদর্শক, মো. মোমিনুল হাসান, চকবাজার থানার উপ-পরিদর্শক, আকরাম হোসেন, খুলশী থানার উপ-পরিদর্শক,আলী বিন কাশেম, ও দিপঙ্কর চন্দ্র রায়।এছাড়াও ভালো কাজের স্বীকৃতিস্বরূপ ডবলমুরিং থানার উপ-পরিদর্শক অর্নব বড়–য়াকেও পুরস্কৃত করা হয়।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,নগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম,অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ ও অভিযান) এস এম মোস্তাক আহমেদ খান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আমির জাফর।

 

 

 

 

পূর্বকোণ/পি-আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট