চট্টগ্রাম শনিবার, ১২ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

ষষ্ঠী থেকে দশমী জোরদার নিরাপত্তা

বোয়ালখালীতে পূজামণ্ডপ পরিদর্শনে ইউএনও হিমাদ্রী খীসা

বোয়ালখালী সংবাদদাতা

১২ অক্টোবর, ২০২৪ | ৬:৪৫ অপরাহ্ণ

চট্টগ্রামের বোয়ালখালীতে আইন শৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণে শারদীয় দুর্গাপূজা মণ্ডপ পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিমাদ্রী খীসা।

 

শনিবার (১২ অক্টোবর) বিকেলে উপজেলার মধ্য শাকপুরার পল্লীশ্রী সমিতির পূজা মণ্ডপ পরিদর্শন করেন তিনি।

 

এছাড়া তিনি ষষ্ঠী থেকে দশমী পর্যন্ত উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ ঘুরে সনাতনী নেতৃবৃন্দের সাথে কথা বলেন এবং আইন শৃঙ্খলা পরিস্থিতির বিষয়ে খোঁজ খবর নেন।

 

পূজা মণ্ডপ পরিদর্শন শেষে ইউএনও হিমাদ্রী খীসা বলেন, সার্বক্ষণিক পর্যবেক্ষণের জন্য মণ্ডপে সিসিটিভি ক্যামেরা স্থাপন, আনসার মোতায়েনসহ প্রতিটি মণ্ডপে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা প্রতিনিয়ত নজরদারি করেছেন। এছাড়া মণ্ডপ দর্শনার্থীদের নিরাপত্তা জোরদার করা হয়। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে শারদীয় উৎসব অনুষ্ঠিত হয়েছে।

 

আগামীকাল রবিবার (১৩ অক্টোবর) যথা সময়ে প্রতিমা বিসর্জন দেওয়ার মধ্যে দুর্গোৎসবের সমাপ্তি ঘটবে। এসময় আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য মাঠে থাকবেন বলে জানিয়েছেন তিনি।

 

গত বুধবার মহাষষ্ঠীর মধ্য দিয়ে শুরু হয় সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজা। বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বোয়ালখালীর ১৫৩টি মণ্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে গত একমাস ধরে উপজেলা প্রশাসন আইন শৃঙ্খলা রক্ষায় দফায় দফায় রাজনৈতিক, সামজিক ও সনাতনী নেতৃবৃন্দের সাথে বৈঠক করেন। পূজাকে কেন্দ্র করে কোনো ধরনের বিশৃঙ্খলা যাতে না হয় সে ব্যাপারে দায়িত্বরতদের সজাগ ও সতর্ক থাকার নির্দেশনা দেন ইউএনও।

 

 

পূর্বকোণ/পূজন/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট