চট্টগ্রাম সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে যুবদলের দু’গ্রুপের সংঘর্ষে যুবক নিহত: আরও একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

২৩ সেপ্টেম্বর, ২০২৪ | ১২:২৭ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও এলাকায় যুবদলের দুই পক্ষের সংঘর্ষে জুবায়ের উদ্দিন নামে এক যুবক নিহতের ঘটনায় আরও একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। গ্রেপ্তার মো. তারেক (২৪) চান্দগাঁও থানাধীন মো. রফিকের ছেলে।

 

রবিবার (২২ সেপ্টেম্বর) দিবাগত রাত ১ টা ২০ মিনিটে বরিশাল বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. শরীফ-উল-আলম। 

 

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আফতাব উদ্দিন বলেন, গত ২০ সেপ্টেম্বর টার্ফে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে একজন নিহত হয়েছিল। এ ঘটনায় ১২ নম্বর আসামি মো. তারেক গ্রেপ্তার আছে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, গত ২০ সেপ্টেম্বর চান্দগাঁও স্পোর্টস জোন কমপ্লেক্সে  উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে নগর যুবদল। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নগর যুবদলের যুগ্ম সম্পাদক মোশাররফ হোসাইন। অনুষ্ঠানে মোশাররফ হোসাইন এবং নগর যুবদলের কৃষিবিষয়ক সম্পাদক নুরুল আমিনের অনুসারীদের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে সংঘর্ষে জড়ায় দুই পক্ষ।

 

যুবদলের এক নেতা নাম প্রকাশ না করে জানান, টার্ফের দখল নিয়ে এ দ্বন্দ্ব হয়েছিল। টার্ফে মোশাররফ হোসাইনের গ্রুপের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। একপর্যায়ে নুরুল আমিনের লোকজন এসে সেখানে তাদের ওপর চড়াও হন, টার্ফে খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডা হয়। পরে দুই পক্ষই সংঘর্ষে জড়ায়। তাদের হাতে ছুরি ছিল।

 

এ ঘটনার পর যুবদলের দুই নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। একই সঙ্গে বিলুপ্ত ঘোষণা করা হয়েছে নগর যুবদলের কমিটিও। শুক্রবার (২০ সেপ্টেম্বর) জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক নুরুল ইসলাম সোহেলের সই করা এক চিঠিতে এই তথ্য জানানো হয়। মহানগর বিএনপির দপ্তরের দায়িত্বে থাকা মো. ইদ্রিস আলী বিষয়টি নিশ্চিত করেন।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট