চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

পেকুয়ায় দেবরের হাতে ভাবি ‌‘খুন’, প্রধান আসামি গ্রেপ্তার

চকরিয়া-পেকুয়া প্রতিনিধি

৪ জুন, ২০২৩ | ১২:৩৮ অপরাহ্ণ

কক্সবাজারের পেকুয়ায় কহিনূর বেগম নামে এক গৃহবধূকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত দেবর আলী আহমেদকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (৪ জুন) ভোরে কক্সবাজারের রামু থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর হায়দার। তিনি পূর্বকোণকে বলেন, রাজাখালী মাতবর পাতায় গৃহবধূ কহিনূর হত্যার ঘটনায় দেবর আলী আহমেদকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ পরিদর্শক (তদন্ত) সুদীপ্ত শেখর ভট্টাচার্য্যের নেতৃত্বে থানার একদল টিম অভিযান পরিচালনা করে রামু থেকে তাকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তার আসামিকে আদালতে পাঠানো হবে।

এর আগে বৃহস্পতিবার (২৫ মে) রাজাখালী ইউনিয়নের মাতবর পাড়ায় ঘর নির্মাণকে কেন্দ্র করে খুন হন গৃহবধূ কহিনূর বেগম। তিনি প্রবাসী আমির হোসেনের স্ত্রী। গ্রেপ্তার দেবর আলী আহমদ মাতবর পাড়ার মৃত পেটান আলীর ছেলে।

ঘটনার পর স্থানীয়রা বলছিলেন, দুই ভাইয়ের ঘর নির্মাণকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। প্রবাসী বড় ভাইয়ের পৈত্রিক ভিটায় দালান বাড়ি ছিল। সম্প্রতি ছোট ভাই আলী আহমদ দালান ঘর নির্মাণ শুরু করে। বড় ভাইয়ের দালানের ছাদের সাথে জোড়া লাগিয়ে ছাদ করতে চাইলে এতে ভাবি বাধা দেয়। এতে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে দেবর আলী আহমদ লোহার হাতুড়ি দিয়ে ভাবির মাথায় আঘাত করে। এতে গুরুতর মাথায় জখম হয় ভাবির। পরে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট