চট্টগ্রাম সোমবার, ২৮ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

কর্ণফুলীতে পুলিশ পরিচয়ে গরু ডাকাতি

কর্ণফুলী সংবাদদাতা

২৮ অক্টোবর, ২০২৪ | ৪:৪৬ অপরাহ্ণ

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার শিকলবাহা ইউনিয়নে একটি গরুর খামারে পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতেরা অস্ত্রের মুখে খামার কেয়ারটেকার হোসেনকে (৪৫) মারধর করে খামার থেকে একটি বড় গাভীসহ দুটি গরু পিকআপ ভ্যানে করে লুট করে নিয়ে যায়।

 

রবিবার (২৭ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার শিকলবাহা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড ইয়ার মোহাম্মদ চৌধুরী বাড়ির শাহ অহিদিয়া ডেইরি ফার্মে এ ঘটনা ঘটে।

 

লুট হওয়া গরু দুইটির আনুমানিক মূল্য প্রায় তিন লাখ টাকা বলে জানিয়েছেন খামারের মালিক একই এলাকার মৃত মোহাম্মদ জমিরের ছেলে মো. ইকবাল বাহার (৪২)।

 

এ বিষয়ে ভুক্তভোগী খামারি পুলিশকে অবহিত করলে সোমবার বিকেলে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ মনির হোসেন ও সেকেন্ড অফিসার উপপরিদশর্ক(এসআই) নুরুল ইসলামসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন। আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেন।

 

খামারের মালিক ইকবাল বাহার জানান, গতকাল দিবাগত রাত সাড়ে ৩টার দিকে একটি মোটরসাইকেল ও একটি ছোট মিনি পিকআপে করে পুলিশের পোশাক পরিহিত ১০/১২ জন লোক খামারে প্রবেশ করেন। এ সময় খামারে থাকা কেয়ারটেকার হোসেন পুলিশের পোশাক পরিহিত চারজনকে দেখেন। বাকিরা সাধারণ পোশাকে ছিলেন। তবে সবাই মুখোশ পরিহিত ছিল। তাদের হাতে দেশীয় অস্ত্র, লম্বা কিরিচ, রাম দা ছিলো। তারা ঢুকে হোসেনকে মারধর শুরু করেন। এরপর খামার থেকে একটি গাভী ও বাছুর পিকআপে তুলে পালিয়ে যান। গরু দুইটির আনুমানিক মূল্য তিন লাখ টাকা হবে জানিয়েছেন খামারি।

 

এ বিষয়ে জানতে চাইলে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনির হোসেন বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে ঘটনায় জড়িতদের শনাক্ত করার চেষ্টা চলছে। ভুক্তভোগীকে থানা এসে মামলা দায়ের করতে বলেছি।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট