চট্টগ্রাম শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪

পরিবারের দাবি হত্যা

ফটিকছড়িতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ফটিকছড়ি সংবাদদাতা

২৫ অক্টোবর, ২০২৪ | ১১:৫৫ অপরাহ্ণ

ফটিকছড়ির রোসাংগিরী ইউনিয়নে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার বিকাল ৪টার দিকে খবর পেয়ে ফটিকছড়ি থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে গৃহবধূর লাশ হস্তগত করে।

 

নিহত গৃহবধূ লক্ষ্মী (২৬) রোসাংগিরী ইউনিয়নের ৬ নং ওয়ার্ড়ের গঙ্গা দাস শীল বাড়ির প্রবাসী অনুপম শীল বাপনের স্ত্রী। তাদের ৬ বছর ও ৮ মাসের দুটি কন্যা সন্তান রয়েছে।

 

নিহতের শ্বশুর বাড়ির লোকজনের বরাত দিয়ে ফটিকছড়ি থানার সাব ইন্সপেক্টর (এসআই) নুরুল ইসলাম জানান, সকালে নিহত মহিলার শ্বশুর বাড়ির সবাই দাওয়াতে গিয়েছিলেন। বাড়িতে গৃহবধূ লক্ষ্মী তার ৮ মাসের সন্তান নিয়ে একা ছিলেন। দুপুর আনুমানিক দেড়টার দিকে পরিবারের লোকজন ঘরে ফিরে গৃহবধূকে ঘরের কোথাও দেখেতে না পেয়ে ডাকাডাকি করেও সাড়াশব্দ পাচ্ছিলেন না। শয়ন কক্ষের দরজা ছিল ভেতর থেকে আটকানো। ডাকাডাকি করে কোন সাড়া না পেয়ে রুমের দরজা ভেঙ্গে প্রবেশ করলে তাকে ঝুলন্ত অবস্থায় দেখা যায়। উদ্ধার করে দ্রুত ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ হাসপাতাল হতে লাশ হস্তগত করে সুরত হাল নির্ণয় করে। গলায় কালো দাগ ছাড়া শরীরের আর কোথাও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।  

 

এদিকে, নিহত গৃহবধূর ভাই কিশোর অভিযোগ করে বলেন, স্বামীর সাথে আমার বোনের ঝামেলা ছিল। আমার বোনের মৃত্যুর খবরটিও আমাদের সাথে সাথে জানানো হয়নি। ওর শ্বশুর বাড়ির লোকজনের কথাবার্তা ছিল সন্দেহজনক। আমার বোন কখনো আত্নহত্যা করতে পারে না। তাকে হত্যা করা হয়েছে।

 

 

পূর্বকোণ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট