চট্টগ্রাম শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

নাইক্ষ্যংছড়িতে কিশোরী ধর্ষণের অভিযোগে ২ যুবক কারাগারে

নিজস্ব প্রতিবেদক 

১৮ অক্টোবর, ২০২৪ | ৭:০৮ অপরাহ্ণ

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে দুই যুবককে কারাগারে পাঠানো হয়েছে। শুক্রবার (১৮ অক্টোবর) বিকেলে সাড়ে ৩ টায় বান্দরবান চিফ জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক নুরুল হকের আদালত এ আদেশ দেন।

 

আসামিরা হলেন-নাইক্ষ্যংছড়ি বাইশারী ইউনিয়নের যৌথখামার পাড়ার নুর মোহাম্মদের ছেলে মো. সেলিম (২৩) এবং একই পাড়ার নুরুল হোসেনর ছেলে মতিউর রহমান (২৫)।

 

আদালত সূত্রে জানা যায়, নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নে গতকাল বৃহস্পতিবার বৌদ্ধ ধর্মালম্বীদের প্রবারণা পূর্ণিমা উপলক্ষে পাড়ার লোকজন মিলে ফানুসবাতি বানানো ও বিভিন্ন কাজে ব্যস্ত ছিলেন। কিশোরীর মা বিহারে প্রার্থনায় গিয়েছিলেন। এ সুযোগে বিকেল সাড়ে পাঁচটার দিকে ভুক্তভোগী কিশোরী (১৫) পাড়ার পাশে খালে (বাইশারী খাল) খাবার পানি আনতে ও গোসল করতে যায়। দীর্ঘক্ষণ বাড়িতে না ফেরায় ভুক্তভোগীর ভাই খুঁজতে গিয়ে তাকে খালের পাকা সিঁড়ি বরাবর অপর পাড়ের বাঁশ ঝাড়ের মধ্যে বসা ও কান্নারত অবস্থায় দেখতে পায়। জিজ্ঞাসাবাদে কিশোরী অভিযুক্তরা তাকে পেছন থেকে মুখ চেপে ধরে খালের পাশে বাঁশের জঙ্গলে তুলে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে বলে জানায়।

 

বিষয়টি জানতে পেরে পাড়ার লোকজন ধর্ষণের অভিযোগে মতিউর রহমানকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে। খবর দিলে বাইশারী তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে অপর অভিযুক্ত মো. সেলিমকেও গ্রেপ্তার করে। এ ঘটনায় রাতে ভুক্তভোগী কিশোরীর পরিবার নাইক্ষ্যংছড়ি থানায় অভিযোগ দায়ের করেছেন।

 

বিষয়টি নিশ্চিত করে আদালত (কোট) পুলিশের পরিদর্শক রেজাউল করিম মজুমদার জানান, ধর্ষণের অভিযোগে পুলিশ দুই আসামিকে আদালতে হাজির করেছিল। বিচারক অভিযোগ শুনে আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

 

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট