চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

রাঙ্গুনিয়ায় শিশুকে ধর্ষণের চেষ্টা, বৃদ্ধ গ্রেপ্তার

রাঙ্গুনিয়া সংবাদদাতা

১৭ অক্টোবর, ২০২৪ | ৪:০৮ অপরাহ্ণ

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় সাত বছরের এক কন্যাশিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মো. সেকান্দর (৬০) নামের এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) ভোররাতে তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

গ্রেপ্তার সেকান্দর রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনা কদমতলি ইউনিয়নের বনগ্রাম লাল বুইজ্জ্যার কলোনিতে ভাড়া থাকেন। তবে তার নিজ বাড়ি কক্সবাজারের পেকুয়া উপজেলার টৈটং ইউনিয়নের ধইন্যাকাটা নতুন পাড়া গ্রামে।

 

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বির মোহাম্মদ সেলিম বলেন, ঘটনার পর থেকে সেকান্দারও পলাতক ছিল। আজকে গ্রেপ্তার করে তাকে কারাগারে পাঠানো হয়েছে। ২০২০ সালেও ধর্ষণের চেষ্টার ঘটনায় তার বিরুদ্ধে আরেকটি মামলা রয়েছে।

 

মামলার এজহার সূত্রে জানা যায়, ভিকটিম শিশুর মা মানুষের বাসা বাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করে। গত সোমবার একমাত্র মেয়েকে ঘরে রেখে কাজে যান। বাসায় কেউ না থাকার সুযোগে উঠানে খেলা করার সময় শিশুটিকে ডেকে সেকান্দরের ভাড়া বাসায় নিয়ে যায়। সেখানে তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় শিশুটির চিৎকার দিলে তার মুখ চেপে ধরে। ভাগ্যক্রমে একই সময় শিশুটির মা কাজ থেকে ফিরে তাকে দেখতে না পেয়ে ডাকাডাকি করলে শিশুটিকে ছেড়ে দেয় বৃদ্ধ সেকান্দর।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট