চট্টগ্রাম বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

মিরসরাইয়ে পানিতে পড়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির মৃত্যু

মিরসরাই সংবাদদাতা

১৬ অক্টোবর, ২০২৪ | ৯:০৬ অপরাহ্ণ

চট্টগ্রামের মিরসরাইয়ে বাড়ির পুকুরে পড়ে মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বুধবার (১৬ অক্টোবর) দুপুরে পশ্চিম গোভনিয়া গ্রামের নুরুল আমিন (৪৫) নামের ওই ব্যক্তি মারা যান।

 

তিনি মানসিক রোগে ভুগছিলেন বলে জানা যায়। তিনি গোভনিয়া গ্রামের ফয়জুল রহমান বাড়ির নুর বক্স প্রকাশ আদামিয়ার ছেলে। নুরুল আমিনের মেয়ে নুসরাত জাহান সুমাইয়া বড় দারোগারহাট আবদুর রব মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে ৮ম শ্রেণিতে ও ছেলে শাখাওয়াত হোসেন খৈয়াছড়া উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীতে পড়ে।

 

মিরসরাই পৌর বাজারের ব্যবসায়ী মাকসুদা টিম্বারের মালিক মো. নুর নবী বলেন, নুরুল আমিন আমার দোকানে কাজ করতেন। তিনি গত কয়েক মাস যাবৎ মানসিক সমস্যায় ভুগছিলেন। দূরে কোথাও না যাওয়ার জন্য পরিবারের লোকজন তার দুই পায়ে শিকল পরিয়ে দেয়। বুধবার দুপুরে গোসল করতে নামার পর সে পানিতে ডুবে ভেসে উঠে। পরবর্তীতে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে পায়ে শিকল থাকার কারণে পুকুরের পানিতে সে ডুবে যায়। বুধবার মাগরিবের নামাজের পর জানাযা শেষে নুরুল আমিনের লাশ নিজ গ্রামের কবরস্থানে দাফন করা হয়েছে।

 

তিনি আরো বলেন, নুরুল আমিন পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন। তার ১ ছেলে ও ১ মেয়ে সন্তান রয়েছে। নুরুল আমিনের মৃত্যুতে তার বৃদ্ধ বাবা-মা ও স্ত্রী সন্তানরা আরো নিংস্ব হয়ে গেলেন। অসহায় পরিবারটির প্রতি সমাজের বিত্তবানরা সহায়তার হাত বাড়ানো উচিত।

 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ফারজানা বলেন, বুধবার বিকেলে নুরুল আমিন নামে একজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিলো। পরিবারের দাবি তিনি মানসিক রোগী হওয়ায় পুকুরের পানিতে ডুবে যান।

 

 

পূর্বকোণ/মিঠু/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট