চট্টগ্রাম মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ট্রাকের ধাক্কা, শিশুসহ নিহত ৩

মিরসরাই সংবাদদাতা

১৫ অক্টোবর, ২০২৪ | ৩:১৫ অপরাহ্ণ

চট্টগ্রামের মিরসরাইয়ে সড়কে দাঁড়িয়ে থাকা একটি সিএনজিচালিত অটোরিকশার পিছনে ট্রাকের ধাক্কায় শিশুসহ তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও তিনজন। তবে তাৎক্ষণিক হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুর দেড়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই উপজেলার বড়তাকিয়া খৈয়াছড়া করুনা রাস্তার মাথায় এই দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের কর্মীরা মরদেহগুলো উদ্ধার করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বড়দারোগাহাট থেকে একটি সিএনজি অটোরিকশাযোগে পূর্ব খৈয়াছড়া এলাকায় আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন কয়েকজন। খইয়াছড়া ঝর্ণা রাস্তার মাথায় দাঁড়িয়ে যাত্রীদের নামানোর আগেই পেছন থেকে ভুট্টাবোঝাই দ্রুতগামী একটি ট্রাক ধাক্কা দিলে ট্রাকসহ উল্টে খাদে পড়ে যায় অটোরিকশাটি। এ সময় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলে শিশু-নারীসহ তিনজন মারা যান৷ আহত হয় আরও তিনজন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে৷

মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শিশুসহ তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট