চট্টগ্রাম মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪

পেকুয়ায় অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ১

পেকুয়া সংবাদদাতা

১৪ অক্টোবর, ২০২৪ | ১১:৪৮ অপরাহ্ণ

কক্সবাজারের পেকুয়ায় অপহরণের শিকার এক কিশোরীকে উদ্ধার এবং অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার (১৪ অক্টোবর) রাতে উপজেলার উজানটিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের কইড়াপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

জানা যায়, গত ১২ অক্টোবর সন্ধ্যার দিকে পেকুয়া উপজেলা টইটং ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড এলাকার মো. বেলালের ছেলে সালাহ উদ্দিনসহ (২০) কয়েকজন লোক জোরপূর্বক অপহরণ করে কিশোরীকে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

 

আত্মীয় স্বজনরা এদিক-সেদিক খোঁজাখুঁজি করে না পেয়ে আজ সোমবার (১৪ অক্টোবর) অপহৃতের (ভিকটিম) নানা মুন্সি মিয়া পেকুয়া থানা পুলিশকে জানায়। অপহরণের বিষয়ে ভিকটিমের নানা মুন্সি মিয়া বাদী হয়ে পেকুয়া থানায় অপহরণ মামলা দায়ের করেন।

 

পরে পুলিশ কিশোরীকে উদ্ধারে বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে অপহরণের সহযোগী সন্দেহে মো. আরমান নামে এক সিএনজিচালিত অটোরিকশা চালককে থানায় নিয়ে আসে।

 

তার দেয়া তথ্যমতে আজ সোমবার রাতে উপজেলার উজানটিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের কইড়াপাড়া এলাকা থেকে অপহরণকারী মো. বেলাল উদ্দিন নামের একজনকে গ্রেপ্তার করে। এ সময় পুলিশ অপহৃত কিশোরীকে উদ্ধার করতে সক্ষম হয়।

 

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সিরাজুল মোস্তফা বলেন, অপহরণের বিষয় অবগত হয়ে অভিযান পরিচালনা করে অপহরণের সহযোগী একজনকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যমতে পেকুয়া থানা পুলিশের এসআই মহিউদ্দিনের নেতৃত্বে উজানটিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে অভিযান চালিয়ে আসামি বেলাল উদ্দিনকে গ্রেপ্তার করে এবং অপহৃতকে উদ্ধার করতে সক্ষম হয়।

 

পূর্বকোণ/এমরান/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট