চট্টগ্রাম শনিবার, ১২ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

হাটহাজারী সংবাদদাতা

১২ অক্টোবর, ২০২৪ | ১:৪৩ অপরাহ্ণ

নাজিরহাট মহাসড়কে সড়ক দুর্ঘটনায় ইমন হোসেন (১৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। একই ঘটনায় আরো ৫/৬জন গুরুতর আহত হয়েছে। শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার ৩নং মির্জাপুর ইউনিয়নের বুড়িপুকুর পাড় এলাকার মহাসড়কের উপর এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত ইমন হোসেন রাউজান উপজেলার সাতলংগা এলাকার মোহাম্মদ হোসেনের পুত্র। বিষয়টি নিশ্চিত করেছেন নাজিরহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মফিজ উদ্দিন ভূইয়া।

 

নাজিরহাট হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, নাজিরহাট মাইজভান্ডার দরবার শরীফ থেকে নিজ বাড়ি রাউজান ফেরার পথে ইমন হোসেনকে বহনকারী সিএনজি অটোরিকশা ঘটনাস্থল অতিক্রম করার সময় ফটিকছড়িমুখী “মা মনি এন্টার প্রাইজ” নামক একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হলে সিএনজির যাত্রী ইমন ঘটনাস্থলে মারা যায়। এসময় সিএনজি থাকা সিএনজি চালক মিরাজ (২৪), যাত্রী মিনহাজ্ব (১৮), রায়হান (১৯) সহ অন্তত পাঁচজন গুরুতর আহত হয়। এ লেখা পর্যন্ত আহতদের বিস্তারিত ঠিকানা ও অন্যান্যদের নাম পাওয়া যায়নি। দুর্ঘটনার পর পর স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে গুরুতর আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

 

হাইওয়ে থানার ওসি মফিজ উদ্দিন ভূইয়া জানান,দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে থেকে বাসটি এবং দুর্ঘটনাকবলিত সিএনজি অটোরিকশা (চট্টগ্রাম থ ১৪-৭৯৯৭, ও চট্টগ্রাম থ ১১-৮০৯৩) দুটি জব্দ করে থানায় নিয়ে আসা হয় ।

 

পূর্বকোণ/খোরশেদ/আরআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট