চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১০ অক্টোবর, ২০২৪

ফেসবুকে অপপ্রচারের অভিযোগে দক্ষিণ জেলা যুবদল সভাপতির জিডি

আনোয়ারা সংবাদদাতা

৮ অক্টোবর, ২০২৪ | ১:৫৭ অপরাহ্ণ

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের অপপ্রচার ছড়ানোর অভিযোগে আনোয়ারা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে চট্টগ্রাম দক্ষিণ জেলার যুবদলের সভাপতি মো. শাহজাহান।

সাধারণ ডায়েরিতে বলা হয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখতে পাই যে, MD AKAS ও অভি চৌধুরী নামের দুইটি আইডি থেকে মোহাম্মদ হারেছ চৌধুরী,মো.ইকবাল হায়দার ও হাসান চেয়ারম্যানসহ বিএনপি নেতা কর্মীদের বিরুদ্ধে অপপ্রচার শুরু করেছে দলের সুবিধাবাদী শ্রেণির নেতাদের একটি চক্র।

 

দক্ষিণ জেলার যুবদলের সভাপতি মো..শাজাহান বলেন,বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নামে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের ছবিযুক্ত ফেইক আইডি থেকে পোস্ট দিয়ে অপপ্রচার করছে। আমি ও আমার দলের ভাবমূর্তির ক্ষুণ্ণ করার লক্ষে কুচক্রীমহল ও আওয়ামী এজেন্টরা এই কাজ করে আসতেছে। এমনকি আমি ও হাসান চেয়ারম্যান নাকি চাঁদা দাবির জন্য কোন একটি অফিসে গিয়েছি, যাহা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। যারা অপপ্রচার শুরু করেছে তারা দলের সুবিধাবাদী শ্রেণির নেতাদের একটি চক্র। আওয়ামী লীগের সরকারের সুবিধাভোগী বিভিন্ন ব্যক্তিকে দিয়ে এই অপপ্রচার চালানো হচ্ছে বলে জানান তিনি।

 

সত্যতা নিশ্চিত করে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মনির হোসেন জানান, দুটি ফেসবুক পেজ থেকে আপত্তিকর পোস্ট করা হয়েছে বলে অভিযোগ করেছেন দক্ষিণ জেলার যুবদলের সভাপতি মো. শাহজাহান। এ নিয়ে তিনি থানায় জিডি করেছেন। এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট