চট্টগ্রাম মঙ্গলবার, ০৮ অক্টোবর, ২০২৪

আনোয়ারায় হত্যা মামলার আসামি সাবেক চেয়ারম্যান খোকা গ্রেপ্তার

আনোয়ারা সংবাদদাতা

৭ অক্টোবর, ২০২৪ | ৯:৫১ অপরাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারায় আলোচিত ও চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার আসামি সাবেক চেয়ারম্যান মোরশেদুর রহমান খোকাকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭। আসামি উপজেলার জুঁইদণ্ডি ইউনিয়নের মৃত ফজলুর রহমানের ছেলে।

 

রবিবার দিবাগত রাতে চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানার কেডিএস গলি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

র‍্যাব-৭ সূত্রে জানা যায়, জালাল উদ্দীনের নৃশংস হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত আসামিদের ধরতে র‍্যাবের অভিযান চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় মামলার এজাহারনামীয় আসামি মোরশেদুর রহমান খোকাকে চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া কেডিএস গলির একটি ভবনে থেকে গ্রেপ্তার করা হয়। হত্যা মামলা রুজু হওয়ার পর থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর গ্রেপ্তার এড়ানোর জন্য মহানগরীর বিভিন্ন স্থানে আত্মগোপন করে আসছিলো বলে জিজ্ঞাসাবাদে তিনি র‍্যাবকে জানান। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‍্যাব।

 

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসেন বলেন, রাতে র‍্যাব-৭ হত্যা মামলার এক আসামিকে গ্রেপ্তার করে থানায় হস্তান্তর করে, আমরা তাকে আদালতে প্রেরণ করেছি।

 

উল্লেখ্য, গত ১৪ জুলাই ভোর ৬টার সময় ঘোনা হতে মাছ সংগ্রহ করে সিএনজিচালিত অটোরিকশাযোগে কালাবিবির মৎস্য আড়ৎ-এ যাওয়ার পথে হাজীগাঁও মনুমিয়ার দীঘির পশ্চিম পাশে শোলকাটা এলাকায় শীর্ষ সন্ত্রাসী মো. মোক্তার প্রকাশ মোক্তার ডাকাতের নেতৃত্বে হামলা করে মাছ ব্যবসায়ী জালাল উদ্দিনকে নৃশংসভাবে হত্যা করা হয়। এ ঘটনায় পরদিন নিহত জালাল উদ্দিনের ভাই বাদী হয়ে ১১ জন এজাহারনামীয় এবং অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

 

 

পূর্বকোণ/সুমন/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট