চট্টগ্রাম সোমবার, ০৭ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

চকরিয়ায় বাস-অটোরিকশার সংঘর্ষে শিশু নিহত, আহত ৯

চকরিয়া সংবাদদাতা

৭ অক্টোবর, ২০২৪ | ৩:৫৫ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক শিশু নিহত হয়েছেন। এতে দুই গাড়ির ৯ যাত্রী গুরুতর আহত হয়েছেন।

 

নিহত শিশু মারিয়া চকরিয়ার বরইতলী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডস্থ মোহছনিয়াকাটা গ্রামের নুরুল আমিনের মেয়ে। আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

 

সোমবার (৭ অক্টোবর) সকাল পৌনে ১২ টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়াস্থ ফাঁসিয়াখালী জড়ঝড়ি ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

বিষয়টি নিশ্চিত করেছেন চিরিঙ্গা হাইওয়ে থানার ইনচার্জ মোহাম্মদ শাহিন মিয়া। তিনি জানান, দুপুর পৌনে ১২ টায় কক্সবাজার থেকে চট্টগ্রাম যাচ্ছিল হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস। ফাঁসিয়াখালী এলাকায় বাসটি বিপরীতমুখী সিনএনজিচালিত একটি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মারা যায় অটোরিকশার যাত্রী ৬ মাস বয়সী শিশু মারিয়া। আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

 

আহতদের অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে বলে জানিয়েছেন স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাক্তার শোভন দত্ত। আহতদের নাম-পরিচয় তাৎক্ষণিক পাওয়া যায়নি। তবে অটোরিকশার যাত্রীরা নিহত শিশুর মাসহ আত্মীয়স্বজন হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

 

হাইওয়ে থানার ইনচার্জ আরও বলেন, দুর্ঘটনার সাথে সাথে হানিফ বাসের চালক হেলপার পালিয়ে যায়। শিশুর লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করা হয়েছে। হানিফ পরিবহনের বাস ও সিএনজি চালিত অটোরিকশাটি জব্দ করে হাইওয়ে থানায় নিয়ে যাওয়া হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট