চট্টগ্রাম সোমবার, ০৭ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

উখিয়ায় অস্ত্র-গুলিসহ আরসা সদস্য গ্রেপ্তার

উখিয়া সংবাদদাতা

৭ অক্টোবর, ২০২৪ | ১:৪৮ অপরাহ্ণ

কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নে একটি এলজি ও দুই রাউন্ড গুলিসহ আরসা সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে যৌথ বাহিনী। গ্রেপ্তার আরসার সদস্য পেটান আলী (৪২) পালংখালী হাকিমপাড়া ১৪ নম্বর ক্যাম্পের ৩/ই-ব্লকের আলী মিয়ার ছেলে।

 

রবিবার (৬ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার পালংখালী ইউনিয়নের জামতলী এলাকার ক্যাম্প-১৫ থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. আবুল কালাম চৌধুরী জানান, গতকাল সন্ধ্যায় উখিয়ার ১৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্প এলাকায় যৌথ অভিযান (র‌্যাব-১৫, ৮ ও ১৪ এপিবিএন, বিজিবির সমন্বয়ে) পরিচালনা করা হয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় পেটান আলী নামে এক রোহিঙ্গা সন্ত্রাসীকে গ্রেপ্তার করা হয়। পরে তার কাছ থেকে একিটি এলজি ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার পেটান আলী জানায়,  সে ক্যাম্প-১৪ এর একজন আরসা সদস্য। উদ্ধার অস্ত্র-গুলি রোহিঙ্গা সন্ত্রাসীদের কাছ থেকে সংগ্রহ করে ক্যাম্প এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড চালাতো। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় এজাহার দাখিল করা হয়েছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট