চট্টগ্রাম রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে অপহরণ ও ডাকাত চক্রের ২ সদস্য গ্রেপ্তার

টেকনাফ সংবাদদাতা

৬ অক্টোবর, ২০২৪ | ৯:৩৯ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফ বাহারছড়া এলাকায় অপহরণ ও ডাকাত চক্রের সক্রিয় দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

গ্রেপ্তাররা হলেন- টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শীলখালী এলাকার নুরুন্নবীর ছেলে সোহেল ও একই এলাকার শামসুল হুদার (দফাদার) ছেলে মো. আব্দুল্লাহ প্রকাশ ছোট্টু।

 

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করে জানান, গত ২০ জুলাই সন্ধ্যায় বাহারছড়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড শামলাপুর পুরানপাড়ার আইয়ুব আলীর ছেলে ভিকটিম মোহাম্মদ ইয়াছিনকে (২১) টেকনাফ থানাধীন বাহারছড়া ইউনিয়নের ঢালা রোড থেকে অজ্ঞাতনামা আসামিরা অপহরণ করে নিয়ে যায়। পরবর্তীতে রাতে অজ্ঞাতনামা আসামিরা ভিকটিম ও তাদের ব্যবহৃত মোবাইল নম্বর থেকে ভিকটিমের বাবার ব্যবহৃত মোবাইল নম্বরে ফোন করে মুক্তিপণ বাবদ ১০ লাখ টাকা দাবি করে। উক্ত মুক্তিপণের টাকা না দিলে ভিকটিমকে প্রাণে মেরে ফেলবে বলে হুমকি দেয়। পরবর্তীতে ৪ লাখ টাকা মুক্তিপণ দিলে অপহরণকারীরা ভিকটিমকে ছেড়ে দেয়।

 

শনিবার (৫ অক্টোবর) ভিকটিম আসামি সোহেলকে শীলখালী এলাকায় দেখতে পেয়ে তার নাম ঠিকানা সংগ্রহ করে বাহারছড়া তদন্ত কেন্দ্রের পুলিশকে খবর দেন। ভিকটিমের দেওয়া তথ্য মতে বাহারছড়া তদন্ত কেন্দ্রের একটি টিম অভিযান চালিয়ে আসামি সোহেলকে গ্রেপ্তার করে। সোহেল ঘটনায় নিজের সংশ্লিষ্টতা স্বীকার করে তার সঙ্গী হিসেবে আব্দুল্লাহ প্রকাশ ছুট্টুসহ আরও ৯-১০ জন ছিলো বলে জানায়। পরবর্তীতে ধৃত আসামি সোহেলের দেওয়া তথ্যমতে আসামি আব্দুল্লাহ প্রকাশ ছোট্টুকে গ্রেপ্তার করা হয়। অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলমান। গ্রেপ্তারদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

পূর্বকোণ/কাশেম/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট