চট্টগ্রাম শুক্রবার, ০৪ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

নারায়ণহাট মাদ্রাসা প্রাক্তন ছাত্র পরিষদের আত্মপ্রকাশ

নিজস্ব প্রতিবেদক

৪ অক্টোবর, ২০২৪ | ১১:১৫ অপরাহ্ণ

চট্টগ্রামের ফটিকছড়িতে আত্মপ্রকাশ করেছে নারায়ণহাট ইসলামিয়া ফাজিল মাদ্রাসা প্রাক্তন ছাত্র পরিষদ। মাদ্রাসার প্রাক্তন শিক্ষার্থী মাওলানা এম এ সাত্তারকে সভাপতি ও ব্যাংক কর্মকর্তা হাসান মুহাম্মদ শামসুদ্দিনকে সাধারণ সম্পাদক করে পরিষদের প্রথম কমিটি গঠন করা হয়েছে।

 

শুক্রবার (৪ অক্টোবর) বিকেল ৩টায় নারায়ণহাট আদর্শ ডিগ্রি কলেজের সভাকক্ষে নতুন কমিটি গঠনের মাধ্যমে আত্মপ্রকাশ করে সংগঠনটি। এ সময় মাদ্রাসার শতাধিক প্রাক্তন শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

 

নতুন কমিটিতে মাওলানা জাহাঙ্গীর আলম, এডভোকেট আবছার উদ্দিন হেলাল, কাজী আবু বক্কর হোসাইনী, মাওলানা আবু আজম, মাওলানা মুহাম্মদ ছৈয়দুল হক সৈয়দ ও অধ্যাপক রমজান আলীকে সহ-সভাপতি, মাওলানা মুহাম্মদ সাইফুদ্দিন, মাওলানা তাজুল ইসলাম ও মিনহাজ উদ্দিন সিদ্দিকীকে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে। এর বাইরে মাওলানা তৌহিদুল আলমকে অর্থ সম্পাদক, মাওলানা নাজিম উদ্দিনকে সহ-অর্থ সম্পাদক, মাস্টার কামাল উদ্দীনকে সাংগঠনিক সম্পাদক, মাওলানা আলী আজম সিরাজী ও মো. এনামুল হককে সহ-সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। এছাড়াও সাজ্জাদুল হাসনাতকে দপ্তর সম্পাদক, মো. ইকবাল হোসাইন, সেলিম বিন ওয়াহিদ ও মো. ইমাম উদ্দীনকে সহ-দপ্তর সম্পাদক, জসিম উদ্দীন চৌধুরী সাজ্জাদকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, মো. মুছাকে সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক, মো. রেজাউল আজমকে ছাত্রকল্যাণ সম্পাদক, মাস্টার নঈম উদ্দীনকে সহ- ছাত্র কল্যাণ সম্পাদক, মাওলানা ফরিদুল ইসলামকে ধর্ম বিষয়ক সম্পাদক, মাওলানা মনির হোসেনকে সহ- ধর্ম বিষয়ক সম্পাদক, মো. ওসমান গণিকে ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক, শাহাদাত হোসেন সোহেলকে সহ- ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক, মো. আলী আকবরকে অনলাইন বিষয়ক সম্পাদক এবং মো. মিনজহাজ উদ্দীন নিলয়কে সহ- অনলাইন বিষয়ক সম্পাদক করা হয়েছে।

 

এ সময় মাদ্রাসার প্রতিটি প্রাক্তন ব্যাচ থেকে দুজন কার্যকরী পরিষদ সদস্য করা এবং সবার পরামর্শে কমিটিতে সংযোজন-বিয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

 

পূর্বকোণ/জেইউ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট