চট্টগ্রাম শুক্রবার, ০৪ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

৪০ দিন নামাজ আদায় করায় শিক্ষার্থীরা পেল পুরস্কার

সাতকানিয়া সংবাদদাতা

৪ অক্টোবর, ২০২৪ | ৯:২৩ অপরাহ্ণ

চট্টগ্রামের সাতকানিয়ায় ৪০ দিন একটানা জামাতে নামাজ আদায় প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

 

শুক্রবার (৪ অক্টোবর) বিকালে উপজেলার ছৈয়দাবাদ দুদু ফকির আলিম মাদ্রাসা প্রাঙ্গণে জে এম ফাউন্ডেশন আয়োজিত এই অনুষ্ঠানে পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়।

 

জে এম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মো. হারুন সওদাগরের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাতকানিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোজাফ্ফর আহমদ চৌধুরী। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় থেকে দশম শ্রেণির শিক্ষার্থীরা এ প্রতিযোগিতায় অংশ নেয়।

 

এ সময় ১২টি বাইসাইকেল, ২৪টি পড়ার টেবিলসহ ৫১টি পুরস্কার জামাতে নামাজ আদায় করা বিজয়ী শিক্ষার্থীদের হাতে তুলে দেন অতিথিরা।

 

মাস্টার আবুল বশর ও মোহাম্মদ কামাল হোসেনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন ছৈয়দাবাদ দুদু ফকির আলিম মাদ্রাসা পরিচালনা কমিটির সাবেক সভাপতি মোখতার আহমদ চৌধুরী, মৌলানা এজহারুল হক নূরানী মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ হোসেন, ছৈয়দাবাদ দুদু ফকির আলিম মাদ্রাসার অধ্যক্ষ আবদুর রশিদ আল কাদেরী, এনামুল হক মানিক, মোহাম্মদ জামাল হোসেন, মোহাম্মদ মিজান, মোহাম্মদ জাহাঙ্গীর আলম প্রমুখ।

 

 

পূর্বকোণ/মুন্না/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট