চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৩ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

চকরিয়ায় অভিযান, ইউপি সদস্যসহ ৯ জন ধরা

চকরিয়া প্রতিনিধি

৩ অক্টোবর, ২০২৪ | ১০:২৬ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় পুলিশের বিশেষ অভিযানে ৯ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনজুর কাদের ভূঁইয়া বৃহস্পতিবার (৩ অক্টোবর) বিকালে জানান, পুলিশের একাধিক টিম এ বিশেষ অভিযান পরিচালনা করেন।

 

গ্রেপ্তাররা হল, উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড ছোট ভেওলা এলাকার আবদুস সোবাহানের ছেলে ও ইউপি সদস্য এনামুল হক (৬০), ফাঁশিয়াখালী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড রাজারবিল নয়াপাড়ার বাসিন্দা আবদু শুক্কুরের ছেলে মো. শহীদ (২৮), আহমদ সোবাহানের ছেলে সাবেক ইউপি সদস্য নুরুল কবির (৫০), একই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা জহির আহমদ মাস্টারের ছেলে সাবেক ইউপি সদস্য মো. মাহমুদুল করিম (৩৮), রাজারবিলের আবদু শুক্কুরের ছেলে মো. শহিদ (২৮), পূর্ব বড় ভেওলা ইউনিয়নের সিকান্দার পাড়ার গোলাম সোবাহানের ছেলে নুরুল মোস্তফা (৩২), দলিলুর রহমানের ছেলে মো. শাহাবউদ্দিন (৫০) ও তার ছেলে মো. মুরাদ (২২), বিএমচর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড পাহাড়িয়া পাড়ার আবদুল মজিদের ছেলে মো. আসিফ (২০)।

 

এদের মধ্যে এনামুল হক, মো. শহীদ, মাহমুদুল করিম ও নুরুল কবিরকে গত বছরের ১৬ আগস্ট চকরিয়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড নামার চিরিঙ্গা জামে মসজিদ মাঠে মাওলানা দেলোয়ার হোসেন সাঈদীর গায়েবানা জানাজা শেষে ফোরকানকে গুলি করে হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

 

অপরদিকে চলতি বছর ২৮ আগস্ট চকরিয়া পৌরবাস টার্মিনালে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী সালাহউদ্দিন আহমেদের চকরিয়া আগমণ উপলক্ষে সংবর্ধনার আয়োজন করা হয়। পেকুয়ার টইটং ইউনিয়নের একদল বিএনপির কর্মী সংবর্ধনা সভায় যোগ দেন। সংবর্ধনা সভা শেষে সন্ধ্যায় পেকুয়া ফেরার পথে কেবি জালাল উদ্দিন সড়কের সাহারবিল রামপুর এলাকায় পৌঁছলে একদল সন্ত্রাসী লাটিসোটা নিয়ে অতর্কিত হামলা চালায়। এ ঘটনায় চকরিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় ৯ আসামিকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

 

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঞ্জুর কাদের ভুঁইয়া বলেন, বিশেষ অভিযানে ৯ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়।

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট